ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় চার অভিনয়শিল্পী আহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৪, ২৭ আগস্ট ২০২১

সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন লাক্স তারকা নাজিফা তুষি, অভিনেতা শরিফুল ইসলাম রাজ, খায়রুল বাসারসহ মোট পাঁচজন। তাদের মধ্যে গুরুতর আহত দুইজন আইসিইউতে রয়েছেন।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) দিনগত রাত ৩টার দিকে রাজধানীর গুলশান অ্যাভিনিউতে প্রাইভেটকার দুর্ঘটনাটির শিকার হন এই তারকারা। সম্প্রতি ‘নেটওয়ার্কের বাইরে’ ওয়েব সিনেমায় অভিনয় করে রাজ, তুষি ও বাসার বেশ আলোচিত হয়েছেন।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে অভিনেতা খায়রুল বাসার বলেন, ‘ঘটনার পর সঙ্গে সঙ্গে আমাদের উদ্ধার করে ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়। ভাগ্যক্রমে আমরা বেঁচে গেছি। আমি এখনো ট্রমার মধ্যে আছি।’

তিনি জানান, তাদের প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পাশে থাকা বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা দেয়। এতে গাড়িটি দুমড়ে-মুচড়ে যায় এবং তারা আহত হন।  

এদিকে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বলেন, ‘রাতে গুলশান ১ নম্বরে একটি সড়ক দুর্ঘটনা ঘটে। এতে মোট ৫ জন আহত হন। তাদের মধ্যে দুই জন আইসিইউতে রয়েছেন। বাকিরা সাধারন বেডে চিকিৎসা নিচ্ছেন।’

জানা যায়, আইসিইউতে থাকা দু’জন হচ্ছেন অভিনেতা জুনায়েদ বোকদাদি ও নাফিস মো. ইসমাইল নামের এক ব্যক্তি। কেবিনে রয়েছেন বাসার, রাজ ও তুষি।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি