ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

মনোজ পাতিলের আত্মহত্যার চেষ্টা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৩, ১৬ সেপ্টেম্বর ২০২১

বলিউড অভিনেতা সিদ্ধার্থের মৃত্যু শোক এখনও কাটেনি। এরই মধ্যে ইন্ডাষ্ট্রিতে ফের দুঃসংবাদ! বৃহস্পতিবার সকালে আবারও এসেছে খারাপ খবর। ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন মিস্টার ইন্ডিয়া মনোজ পাতিল। মুম্বাইয়ের ওশিয়ারার বাসিন্দা তিনি। বৃহস্পতিবার সকালে আশঙ্কাজনক অবস্থায় তাঁকে মুম্বাইয়ের কুপার হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

পরিবারের দাবি, রাতে ঘুমাতে যাওয়ার সময় অত্যাধিক মাত্রায় ঘুমের ওষুধ খেয়েছেন তিনি। সকালে অনেক ডাকাডাকির পরেও ঘুম থেকে না উঠলে তাদের সন্দেহ হয়। এরপর ঘরের মধ্যে মনোজকে পড়ে থাকতে দেখা যায়। তখনই সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

এ অভিনেতার বয়স মাত্র ২৯, কেন তিনি হঠাৎ করে এই সিদ্ধান্ত নিলেন, কেনই বা তিনি মৃত্যুর পথ বেছে নিলেন, এই রহস্য উদ্ধার করতে তার বাড়িতে যায় মুম্বাই পুলিশ। ইতিমধ্যে তাঁর লেখা একটি সুইসাইড নোটও পেয়েছে তারা। যাতে অভিনেতা তথা সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার সাহিল খানের বিরুদ্ধে একাধিক অভিযোগ করেছেন মনোজ পাতিল। তবে সাহিলের বিরুদ্ধে কী অভিযোগ পাওয়া গেছে তা এখনও প্রকাশ্যে আনেনি মুম্বাই পুলিশ।

বলিউডে সাহিল খানের শুরু ‘স্টাইল’ ছবির মাধ্যমে। ২০০১ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবি বক্স অফিসে ভালই ব্যবসা করেছিল। ‘স্টাইল’-এর সাফল্যের পর সাহিলের কাছে আসে ‘এক্সকিউজ মি’ ছবির প্রস্তাব। সেই ছবিও বক্স অফিসে ভালই সাফল্য পেয়েছিল। কিন্তু এত ভাল সূচনার পরেও বলিউড থেকে হারিয়ে যান অভিনেতা। বর্তমানে তিনি একজন সেলিব্রিটি ফিটনেস ট্রেনার।
এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি