ঢাকা, শনিবার   ০৩ ডিসেম্বর ২০২২

বিতর্কের মাঝেই এবার ‘রাবেয়া’ হয়ে আসছেন পরীমনি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১৮, ১৮ সেপ্টেম্বর ২০২১

পরীমনি

পরীমনি

বেশ কিছুদিন ধরেই বিতর্ক ঘিরে রেখেছে পরীমনিকে। কিন্তু শত বিতর্কের মাঝেও কাজ থেকে বিরতি নেয়ার মুডে নেই সুন্দরী এই নায়িকা। মাসখানেক জেলবন্দি থাকায় তাঁর কাজের ক্ষতি হয়েছে বিস্তর। এবার পুরোদমে ময়দানে নেমে পড়েছেন ‘বিশ্বসুন্দরী’। দিন কয়েক আগেই ডাবিং স্টুডিওতে দেখা মিলেছে, আর এবার নতুন ছবির জন্য চুক্তিবদ্ধ হলেন পরীমনি।

জনপ্রিয় পরিচালক গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় ওটিটি প্ল্যাটফর্মের জন্য তৈরি ছবি ‘গুনিন’-এ নুসরাত ফারিয়ার জায়গা নিলেন পরীমনি। প্রখ্যাত কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের ‘গুনিন’ ছোটগল্প অবলম্বনে বানানো হবে চলচ্চিত্রটি। 

জানা গেছে, দেশের একটি ওটিটি প্ল্যাটফর্মের জন্য তৈরি হচ্ছে সিনেমাটি। আর এতে রাবেয়ার চরিত্রে দেখা যাবে পরীমনিকে। যে চরিত্রে অভিনয় করবার কথা ছিল নুসরাত ফারিয়ার, তবে শিডিউল সমস্যার কারণে সরে দাঁড়ান এই নায়িকা।

কারো পরিবর্তে কাজের সুযোগ পেলেও নতুন প্রোজেক্ট নিয়ে উচ্ছ্বসিত পরীমনি। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে তিনি জানান, ‘সেলিম ভাইয়ের পরিচালনায় আমার অভিনীত স্বপ্নজাল ছবিটি দর্শকরা পছন্দ করেছিলেন। তার সঙ্গে আবারও কাজ করতে যাচ্ছি। এটা আমার জন্য ভীষণ আনন্দের। ছবির গল্প আমাকে মুগ্ধ করেছে। দর্শকরা দারুণ গল্পের একটি চলচ্চিত্র পেতে যাচ্ছে।’

শুক্রবারই (১৭ সেপ্টেম্বর) পরীমনির সঙ্গে আনুষ্ঠানিকভাবে এই ছবির চুক্তি স্বাক্ষর করেন মনপুরা খ্যাত পরিচালক গিয়াসউদ্দিন সেলিম। গুনিনের রাবেয়া চরিত্রে পরীমনিকে নির্বাচনের কারণ হিসেবে পরিচালক জানান, ‘পরীমনির সঙ্গে আগে আমার কাজের অভিজ্ঞতা আছে; আমার মনে হয়েছে- রাবেয়া চরিত্রে ও ভালো করবে’।

গুণী এই পরিচালক জানান, আগামী ১০ অক্টোবর থেকে শুরু হবে ছবিটির শ্যুটিং। পরীমনি ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন ইরেশ যাকের, আজাদ আবুল কালাম, শরীফুল রাজ ও মোস্তফা মনোয়ার।

এনএস//


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি