ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

নিজেকে ভেঙ্গে ‘গলুই’ সিনেমায় ভিন্ন লুকে শাকিব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৮, ২ অক্টোবর ২০২১ | আপডেট: ১৬:৩৪, ২ অক্টোবর ২০২১

শাকিব খান

শাকিব খান

চরিত্রকে পুরোপুরি রুপ দেওয়ার  জন্য গতানুগতিক ধারার বাইরে গিয়ে নিজেকে পুরোপুরি ভেঙেছেন শাকিব খান। ‘গলুই’ সিনেমায় ভিন্ন এক লুকে আসছেন দেশের সেরা এই নায়ক।

সর্বদা ফিটফাট ইমেজ নিয়ে পর্দায় হাজির হওয়া সাকিবকে মাথায় গামছা বেঁধে লুঙ্গি পরা অবস্হায় দেখা গেছে এই সিনেমার শুটিংয়ে। সিনেমাটিতে তিনি অজপাড়া গাঁয়ের লালু নামের এক মাঝির চরিত্রকে ফুটিয়ে তুলেছেন।

গলুইতে যুক্ত হওয়া প্রসঙ্গে শাকিব খান বলেন, “সিনেমার গল্প শুনে কাজটি করতে রাজি হয়েছি। দর্শক নতুনত্ব চায়। আমি সবসময় চেষ্টা করেছি নিজেকে একেক চরিত্র দিয়ে নতুন করে উপস্থাপন করার। তাছাড়া গলুই-তে অন্য ধরনের প্রেমের গল্প আছে। পরিচালক এস এ হক অলিক বরাবরই প্রেমের গল্প ভালো নির্মাণ করেন। তাই চোখ বন্ধ করে এই সিনেমার সঙ্গে নিজেকে যুক্ত করেছি।”

সিনেমার পরিচালক এস এ হক অলিক জানান, “গলুই-তে শাকিব খান লালু চরিত্রে অভিনয় করছেন। তিনি নিজেকে পুরোপুরি ভেঙে নতুন চরিত্রে হাজির হবেন। নিজেকে উজাড় করে কাজটি করছেন। তার আন্তরিক সহযোগিতায় দারুণভাবে কাজ আগাচ্ছে।”

পরিচালক অলিক আরও বলেন, “শাকিব খান এসেছেন শুনে দূর দূরান্ত থেকে হাজার হাজার মানুষ শুটিং এবং শাকিব খানকে একনজর দেখতে এসেছেন। মানুষের ভিড় সামলাতে হিমশিম খেতে হচ্ছে। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরাও উৎসুক জনতা সামলাতে হিমশিম খাচ্ছেন। আমরা ভালোভাবে শুটিং চালিয়ে যাচ্ছি।”

‘গলুই’ সিনেমায় শাকিব খানের নায়িকা পূজা চেরী। সিনেমাটি প্রযোজনা করছেন খোরশেদ আলম খসরু।

এমএম/ এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি