ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

মেডিকেল চেকআপের জন্য হাসপাতালে আরিয়ান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২৯, ৪ অক্টোবর ২০২১ | আপডেট: ১৬:৩০, ৪ অক্টোবর ২০২১

আরিয়ান খান

আরিয়ান খান

সম্প্রতি খবরের শিরোনামে বলিউড বাদশা শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। শনিবার (২ অক্টোবর) রাতে আরব সাগরে ভাসমান এক প্রমোদতরী থেকে গ্রেফতার করা হয় এই স্টার কিডকে। একদিন জেল হেফাজতে রাখার পর আরিয়ানকে সোমবার (৪ অক্টোবর) মেডিকেল চেকআপের জন্য হাসপাতালে নেয়া হয়েছে বলেই জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো।

জানা গেছে, ভারতীয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো- এনসিবি’র কাছে আগে থেকেই খবর ছিল ওই রেভ পার্টির বিষয়ে। তাই ছদ্মেবেশে তাঁরাও ভেসেছিলেন সেই প্রমোদতরী। আর তারপরেই হাতেনাতে আটক করা হয় আরিয়ান-সহ তাঁর দুই বন্ধু আরবাজ মার্চেন্ট ও ফ্যাশন ডিজাইনার মুনমুন ধমেচাকে।

ওই রাতে এনসিবি-র অফিসে নিয়ে আসার পর একটানা জেরা করা হয় আরিয়ানকে। যাতে মাদক নেয়ার কথা স্বীকার করে নেন শাহরুখ-পুত্র! আরিয়ান তাদেরকে জানান, ওই প্রমোদতরীতে ভাসার জন্য কোনও টাকা দেননি তিনি। বরং তাঁকে বিশেষভাবে আমন্ত্রণ জানানো হয়েছিল সেখানে।

এরপর রোববার (৩ অক্টোবর) আদালতে তোলা হলে একদিনের জেল হেফাজতের নির্দেশ দেয়া হয়, যা বজায় ছিল সোমবার (৪ অক্টোবর) পর্যন্ত। এদিন বিকালেই আরিয়ান-সহ ওই ক্রুজ থেকে গ্রেফতার হওয়া ৮ জনকে তোলা হবে আদালত। তাঁর আগে মুম্বাইয়ের জেজে হাসপাতালে মেডিকেল চেকআপের জন্য নিয়ে যাওয়া হয় আরিয়ানকে। এসময় সঙ্গে ছিলেন আরবাজ আর মুনমুনও। একইসঙ্গে তাঁদের করোনার আরটিপিসিআর টেস্টও করানো হয়। তারপর তাঁদের ফিরিয়ে আনা হয় এনসিবি অফিসে।

এদিকে, এদিন সকালে ছেলের সঙ্গে দেখা করতে ফের এনসিবি দফতরে হাজির হন মা গৌরী খান। রোববারও ছেলে আটক হওয়ার খবর শুনে সেখানে এসেছিলেন শাহরুখপত্নী। তবে তিনি ছেলের সঙ্গে কথা বলতে না পারলেও জানা গেছে, বাবা শাহরুখের সঙ্গে মিনিট তিনেক কথা বলতে দেয়া হয় আরিয়ানকে। আর এসময় তিনি কেঁদেও ফেলেন বলে খবরে প্রকাশ। 

অন্যদিকে আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডে আদালতের কাছে জানিয়েছেন, আরিয়ানকে ওই পার্টিতে আমন্ত্রণ জানানো হয়েছিল। সতীশ আদালতের কাছে জানান, ‘ওঁর কাছে কোনও বোর্ডিং পাস ছিল না। ওখানে না ছিল ওর কোনও সিট বা কেবিন। দ্বিতীয়ত, ওর কাছ থেকে কোনও ধরনের মাদকও উদ্ধার করা যায়নি। শুধুমাত্র হোয়াটস অ্যাপ চ্যাটের ওপর ভিত্তি করে ওকে গ্রেফতার করা হয়েছে।’ 

আর এর প্রেক্ষিতেই সোমবার বিকেলে আদালতে আরিয়ানের জামিনের আবেদন করবেন আইনজীবী মানশিন্ডে। সূত্র- হিন্দুস্তান টাইমস।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি