ঢাকা, শনিবার   ০৩ ডিসেম্বর ২০২২

আরিয়ান নন, একসময় শাহরুখকেও সমস্যায় ফেলেছিলেন সমীর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:১৬, ১১ অক্টোবর ২০২১ | আপডেট: ২১:২১, ১১ অক্টোবর ২০২১

অতীতে সমীরের জন্য সমস্যায় পড়েছিলেন শাহরুখ স্বয়ং?

অতীতে সমীরের জন্য সমস্যায় পড়েছিলেন শাহরুখ স্বয়ং?

মাদক পার্টি থেকে গত ২ অক্টোবর যিনি আরিয়ান খানকে আটক করেছিলেন, তিনি সমীর ওয়াংখেড়ে। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) কর্মকর্তা।

মধ্য তিরিশের সমীর ছদ্মবেশ নিয়ে মুম্বাই থেকে গোয়াগামী সেই প্রমোদতরীতে ওঠেন। এর পরের ঘটনাবলি এত দিনে প্রত্যেকেরই জানা। কিন্তু জানেন কি শুধু আরিয়ানই নয়, অতীতে সমীরের জন্য সমস্যায় পড়েছিলেন শাহরুখ স্বয়ং?

সে এক দশক আগের কথা। বিদেশে পরিবারের সঙ্গে ছুটি কাটিয়ে দেশে ফিরছিলেন শাহরুখ। কিন্তু বিমানবন্দরে পা রাখতেই ঘটে বিপত্তি। বলিউডের ‘কিং’-কে আটকে দিয়েছিলেন শুল্ক বিভাগের কর্মকর্তারা। সমীর তখন এনসিবি-র কর্মকর্তা নন। শুল্ক বিভাগের ডেপুটি কালেক্টর। 

বিমানবন্দরে শাহরুখকে আটকে রেখে দীর্ঘ সময় ধরে তাকে জিজ্ঞাসাবাদ করেন। জানা যায়, হল্যান্ড এবং লন্ডন থেকে অতিরিক্ত কেনাকাটা করে ফেলেছিলেন শাহরুখ এবং তার পরিবার। ২০টি ব্যাগ বোঝাই করে জিনিসপত্র নিয়ে এসেছিলেন তারা। নিয়ম ভেঙে পার পাননি স্বয়ং শাহরুখ। দেড় লক্ষ টাকা জরিমানা দিতে হয়েছিল তাকে।

আপাতত আরিয়ানের জন্য বিশেষ কোনও আয়োজন করা হয়নি। আর পাঁচজন অভিযুক্তের মতোই হাজতে দিন কাটছে তার। এক দশক আগে এবং পরে সমীর যে একই রকম একরোখা, তা আর বলার অপেক্ষা রাখে না।

এসি

 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি