ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

মান্নাতে আজ ফেরা হল না আরিয়ানের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪০, ২৯ অক্টোবর ২০২১

শত শত অনুরাগীর আশাভঙ্গ হল। মান্নাতে জ্বলল না আলো। কারণ শুক্রবারও বাড়ি ফিরছেন না আরিয়ান খান। আদালতের নির্দিষ্ট সময়ের মধ্যে আইনি নথিপত্রের প্রক্রিয়া সম্পন্ন না হওয়ায়, শুক্রবারও আর্থার রোড জেলেই থাকতে হচ্ছে শাহরুখ পুত্রকে। 

জানা যায়, আইনি কাগজ এসে পৌঁছাতে দেরি হওয়ায়, নির্দিষ্ট সময়ের মধ্যে আদালতের কাজ শেষ করা যায়নি। শনিবার জেল থেকে মুক্তি পেতে পারেন শাহরুখ তনয়।      

এদিকে আরিয়ান খানের জামিন মঞ্জুর করার জন্য একাধিক শর্ত দিয়েছে বম্বে হাইকোর্ট। প্রথমত, ১ লক্ষ টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পেয়েছেন শাহরুখ-পুত্র। এই ধরনের কোনও কাজের সঙ্গে আরিয়ান যুক্ত থাকতে পারবে না। তার সঙ্গে আরও যাঁরা যাঁর অভিযুক্ত রয়েছেন, তাঁদের সঙ্গে যোগাযোগ করতে পারবে না। 

নির্দেশ পাওয়ার সঙ্গে সঙ্গে স্পেশ্যাল কোর্টে আরিয়ানকে পাসপোর্ট জমা করতে হবে। এনডিপিএস কোর্ট -এর নির্দেশ ছাড়া দেশ ছাড়তে পারবেন না আরিয়ান খান। প্রতি শুক্রবার দুপুর ১১টা থেকে দুপুর ২টোর মধ্য়ে মুম্বইয়ের এনসিবি অফিসে এসে হাজিরা দিতে হবে শাহরুখ-পুত্রকে। প্রতিটি নির্দেশই মানতে হবে আরিয়ানকে। অমান্য করলে কড়া শাস্তির মুখে পড়তে পারেন তিনি।  

খান পরিবারের ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার ছেলের জামিনের খবর পাওয়া মাত্রই আবেগ ধরে রাখতে পারেননি গৌরী খান। খবর শুনে হাঁটু মুড়ে, হাত জোড় করে মাটিতে বসে পড়েন শাহরুখ-পত্নী। হাউ হাউ করে কেঁদে ফেলেন তিনি। আরিয়ানের জামিন না হওয়া পর্যন্ত দেশের বাইরে চিন্তায় প্রহর গুনছিলেন বোন সুহানা। মার্কিন মুলুকে বসে দাদার জামিনের খবর পেয়ে স্বস্তির নিঃশ্বাস ফেলেন তিনিও। এরপরই সোশ্যাল মিডিয়ায় বাবা এবং দাদার সঙ্গে ছবি পোস্ট করেন শাহরুখ তনয়া।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি