ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

আরিয়ানের মামলা থেকে ওয়াংখেড়েকে অপসারণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪৪, ৫ নভেম্বর ২০২১ | আপডেট: ২১:৪৬, ৫ নভেম্বর ২০২১

শাহরুখ পুত্র আরিয়ান খানের মামলা থেকে তদন্তকারী কর্মকর্তা সমীর ওয়াংখেড়েকে অপসারণ করা হয়েছে। নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র কর্মকর্তা সমীরকে শুক্রবার ওই মামলা থেকে সরিয়ে দেওয়া হয়েছে। 

তার বিরুদ্ধে ৮ কোটি টাকা ঘুষ নেওয়া-সহ একাধিক অভিযোগ ছিল। সঞ্জয় সিংহের নেতৃত্বে বিশেষ দল এখন থেকে আরিয়ান মামলার তদন্ত করবে। সমীর আরও একাধিক মামলার তদন্তকারী কর্মকর্তা হিসাবে দায়িত্বে ছিলেন। সব মামলারই এখন থেকে তদন্ত করবে সঞ্জয় সিংহের নেতৃত্বাধীন বিশেষ তদন্তকারী দল।

মহারাষ্ট্রের দাপুটে মন্ত্রী তথা এনসিপি নেতা নবাব মালিক ধারাবাহিক ভাবে এনসিবি-র জোনাল ডিরেক্টর সমীরের বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক অভিযোগ করেছিলেন। পাশাপাশি এনসিবি-র সাক্ষী প্রভাকর সইল হলফনামায় সমীরের বিরুদ্ধে ৮ কোটি টাকা ঘুষ নেওয়ার অভিযোগ করেছিলেন। সব মিলিয়ে শাহরুখ-পুত্র আরিয়ান গ্রেফতার হওয়ার পর থেকে একাদিক বিতর্কে জড়িয়ে পড়েন সমীর।

তার পর তার বিরুদ্ধে বিভাগীয় তদন্ত শুরু করে এনসিবি। তার নেতৃত্বে এনসিবি-র ডেপুটি ডিরেক্টর জেনারেল জ্ঞানেশ্বর সিংহ। সেই তদন্ত এখনও চলছে। এরই মধ্যে আরিয়ান মামলার তদন্ত থেকে অপসারিত সমীর।

গত ২ অক্টোবর মুম্বাই উপকূলে গোয়াগামী প্রমোদতরীতে অভিযান চালিয়ে আরিয়ান-সহ বেশ কয়েক জনকে মাদক নেওয়ার অভিযোগে আটক করে সমীরের নেতৃত্বে এনসিবি-র একটি দল। তারপর থেকেই তিনি বিতর্কের কেন্দ্রে।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি