ঢাকা, রবিবার   ২৬ জুন ২০২২

অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে রাজি ‘দাবাং’ গার্ল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫৩, ২৭ নভেম্বর ২০২১

সোনাক্ষী সিনহা

সোনাক্ষী সিনহা

বলিউডজুড়ে যেন চলছে বিয়ের মৌসুম। রাজকুমার রাও-পত্রলেখা এবং আদিত্য শীল-আনুষ্কা রঞ্জনের পর ভক্ত-অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন ক্যাটরিনা কাইফ-ভিকি কৌশল আর আলিয়া ভাট-রণবীর কাপুরের দিকেই। তাঁদের প্রতীক্ষা- কবে গাঁটছড়া বাঁধবেন প্রিয় জুটিরা! 

তবে এসবের মাঝেই বিয়ের খবর মিলল আরেক বলি সুন্দরীর। জানা গেছে, খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শত্রুঘ্ন সিনহাকন্যা সোনাক্ষী। পুরনো প্রেমিকের সঙ্গেই এবার গাঁটছড়া বাঁধতে রাজি হয়েছেন ‘দাবাং’ অভিনেত্রী। 

খবর অনুযায়ী, বয়ফ্রেন্ড ও সেলেব্রিটি ম্যানেজার বান্টি সাজদেহকেই বিয়ে করতে মত দিয়েছেন এই বলিউড সুন্দরী! জানা গেছে, মেয়ের জন্য আদর্শ পাত্র হিসেবে সোনাক্ষীর পরিবারও বেশ পছন্দ করেন বান্টিকে।

আরও জানা যাচ্ছে, ২০১২ সাল থেকেই নাকি বান্টির সঙ্গে সম্পর্কে আছেন সোনাক্ষী সিনহা। তবে, এতদিন নিজেদের মুখে সে সম্পর্কের কথা স্বীকার করেননি কেউই। যদিও বলিউডের বিভিন্ন পার্টিতে একসঙ্গেই হাজির হন তাঁরা। 

খবর অনুযায়ী, বান্টি সাজদেহ বলিউড সুপারস্টার সালমান খানের অতি ঘনিষ্ঠ আত্মীয়। তাই খান পরিবারের সূত্রেও সোনাক্ষীর সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে তাঁর। বান্টি সম্পর্কে সালমানের ছোট ভাই সোহেল খানের শালা। অর্থাৎ সোহেলের স্ত্রী সীমা খানের ভাই।

সোনাক্ষী সিনহা

আর সেই সূত্র ধরেই‘দাবাং’ ছবির শ্যুট চলাকালীনই তাঁদের মধ্যে সম্পর্ক তৈরি হয়। মাঝে ২০১৬ সালে তাঁদের সম্পর্ক ভেঙে যাওয়ার খবর শোনা গেলেও পরে জানা যায়, সে সম্পর্ককে দ্বিতীয় সুযোগ দিয়েছেন বান্টি অউর বাবলি (সোনাক্ষী)। যে প্রণয় এবার পেতে যাচ্ছে পরিণয়।

যদিও সোনাক্ষী পরিবার সূত্রে জানা যাচ্ছে, আগামী বছরে তাঁদের বিয়ে হওয়ার সম্ভাবনা কম। বরং ২০২৩ কিংবা ২০২৪ সালে গাঁটছড়া বাঁধতে পারেন এই জুটি! ‘দাবাং’ নায়িকার বিয়ের তাই ঢের বাকি! তবে দেখার বিষয়, তার আগেই বলিউডের কোন কোন তারকা খেয়ে নেন শাদি কা লাড্ডু! সূত্র- হিন্দুস্তান টাইমস।

এনএস//


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি