ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

কান্না চেপে শ্যুটিংয়ে ফিরলেন রচনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৬, ২৭ নভেম্বর ২০২১

রচনা ব্যানার্জি

রচনা ব্যানার্জি

চলতি মাসের মাঝামাঝি সময়েই পিতৃহারা হয়েছেন টলিউড অভিনেত্রী ও সঞ্চালিকা রচনা ব্যানার্জি। গত ১৫ নভেম্বর বাবা রবীন্দ্রনাথ ব্যানার্জিকে হারিয়ে শোকে কাতর অভিনেত্রীর চোখের জলও শুকোয়নি এখনও। গত ২৫ নভেম্বর প্রয়াত বাবার শ্রাদ্ধানুষ্ঠান সম্পন্ন করেছেন রচনা। এরপর দু-দিন না যেতেই শ্যুটিং সেটে ফিরলেন তিনি। 

বরাবরই নিজের পেশাদারিত্বের জন্য প্রশংসিত হয়েছেন এই অভিনেত্রী। শনিবার সাত সকালে দিদি নাম্বার ওয়ান-এর আউটডোর সেটে হাজির হন রচনা। 

শ্যুটিং সেট থেকেই ভিডিও বার্তা দিলেন সবার প্রিয় এই দিদি। কান্না ও শোক মনে চেপে হাসি মুখেই ধরা দিলেন রচনা। যদিও তাঁর চিরায়ত প্রণোচ্ছ্বল ব্যক্তিত্ব এদিন খুঁজে পাওয়া যায়নি। 

বাবা হারানোর শোক বুকে চেপে ৪৭ বছর বয়সী অভিনেত্রী বললেন, ‘আপনারা সবাই জানেন, এই কদিন কেন আমি আসতে পারিনি। অনেকদিন পর সেটে ফিরলাম, এটা ঘরে ফিরে আসার মতোই। আশা করি, সবাকেই আবার আনন্দ দেব’। 

এদিকে, রচনার অনুপস্থিতিতে গত কয়েকদিন ধরে অবশ্য দিদি নাম্বার ওয়ান সঞ্চালনার দায়িত্ব সামলেছেন সুদীপা চট্টোপাধ্যায় ও সৌরভ দাস। এদিন তাঁদেরকেও ধন্যবাদ জানান রচনা। বলেন, ‘আমি নিশ্চিত গত ৫-৭ দিন আপনারা আমাকে মিস করেননি, ওরা খুব ভালোভাবে আমার কাজটা সামলেছে। আর যারা মিস করেছেন তাঁরা আমাকে অনেক মেসেজ করেছেন, সবাইকে ধন্যবাদ’।

অনুরাগীদের জন্যই এতো তাড়াতাড়ি ফিরে আসা। রচনা বললেন, ‘আমি মানসিকভাবে খুবই বিপর্যস্ত। কিন্তু কাজ তো করতে হবে। তাই ফিরলাম, কারণ জীবনে কিছুই থেমে থাকে না। দ্য শো মাস্ট গো অন… আমিও শ্যুটিংয়ে ফিরলাম। আজ থেকে শ্যুটিং করব’। 

সুতরাং আগামী সোমবার থেকেই জি বাংলার পর্দায় আবারও ‘দিদি নাম্বার ওয়ান’-এর সঞ্চালক হিসাবে পাওয়া যাবে রচনাকে। আপতত এই গেম শো-তে পিকনিক পর্ব চলছে। তাই স্টুডিওর ভেতরে নয় পার্কের মধ্যেই চলছে শো-টির শ্যুটিং। সূত্র-হিন্দুস্তান টাইমস।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি