ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ক্যাটরিনা কি সত্যিই ভিকিকে ভালবাসেন? প্রশ্ন মীরের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৪, ৭ ডিসেম্বর ২০২১

আর কোনও লুকাছাপা নেই। পরিবারসহ রাজস্থানে পৌঁছে গেছেন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল।  বিয়ের অনুষ্ঠান শুরু হল বলে। এমন সময় ভিকি-ক্যাটরিনার প্রেম নিয়ে প্রশ্ন তুললেন মীরাক্কেলের মীর আফসার আলি। 

মঙ্গলবার সাতসকালেই ফেসবুকে ভিক্যাটের ভালবাসা নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি। নিজের ওয়ালে তিনি লেখেন, “ক্যাটরিনা কি সত্যিই ওকে ভালবাসে? নাকি এটা ভিকির কোনও কৌশল?” 

গালে হাত দিয়ে চিন্তিত হওয়ার ইমোজিও ব্যবহার করেন মীর। মজার ছলেই পোস্টটি করেছেন তিনি। তবে বলিউডের ‘আফগান জলেবি’ ক্যাটরিনার প্রতি একটু বেশিই দুর্বলতা রয়েছে তার। 

চলতি বছরের সেপ্টেম্বর মাসে সে কথা সোশ্যাল মিডিয়াতেও জানিয়েছিলেন। ‘ওয়ার্ল্ড হার্ট ডে’তে  ক্যাটরিনার সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেন তারকা। ক্যাপশনে লেখেন, “বাড়িয়ে দাও তোমার হার্ট, আমি আবার তোমার পাশেই হাঁটতে চাই…।” 

এরপরই আবার তিনি লেখেন, “আমি শুধু তাকে বলার চেষ্টা করছিলাম যা কিছু হৃদয়ের বাম পাশে ছিল তা এখন ডান পাশে।” ক্যাটরিনা হাত তো বাড়িয়েছেন, তবে মীরের দিকে নয় ভিকি কৌশলের দিকে। 

৯ ডিসেম্বর সাতপাকে ধরা দিচ্ছেন বলিউডের এই ‘হট কাপল’। ক্যাটরিনাকে বিয়ে করতে ভিকি নাকি সাতটি ঘোড়ায় টানা রথে চড়ে আসবেন। বিবাহবাসর কাঁচ দিয়ে ঘেরা থাকবে। 

সংগীত অনুষ্ঠানে ক্যাটরিনার প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের কোনও গান না চালানোর নির্দেশ দেওয়া হয়েছে বলেও জানা গেছে। 

তার বদলে ‘কালা চশমা’ গানে নাচতে পারেন ভিকি ও ক্যাটরিনা। নির্দিষ্ট OTP থাকলে তবেই ভিক্যাটের বিয়েতে প্রবেশ করা যাবে। কোনও রকম ছবি, ভিডিও তোলা নিষেধ। 

একটি অনলাইন সংস্থা নাকি ১০০ কোটি টাকার বিনিময়ে ভিকি ও ক্যাটরিনার বিয়ের ছবির স্বত্ব কিনে নিয়েছে। পরবর্তীকালে ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে ভিক্যাটের বিয়ের ছবি এবং ভিডিও। 

সূত্র: সংবাদ প্রতিদিন 

এসবি 
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি