ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

র‍্যাবের জিজ্ঞাসাবাদের মুখে নায়ক ইমন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৮, ৭ ডিসেম্বর ২০২১ | আপডেট: ২০:৪৭, ৭ ডিসেম্বর ২০২১

ফোনালাপ ফাঁসের ঘটনায় চিত্রনায়ক মামনুন হাসান ইমনকে র‍্যাব সদর দপ্তরে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে। র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘মুরাদ হাসানের ফোনালাপ অডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে কীভাবে ছড়িয়ে পড়ল, সে বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে।’

এর আগে ওই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য গতকাল রাতে ইমনকে রাজধানীর মিন্টো রোডে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগের (ডিবি) কার্যালয়ে ডেকে নেওয়া হয়। জিজ্ঞাসাবাদ শেষে তাকে ছেড়ে দেওয়া হয়।

গত রোববার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর সঙ্গে অভিনেত্রী মাহিয়া মাহি ও ইমনের একটি কল রেকর্ড ফাঁস হয়। সেখানে মুরাদ হাসান চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গে অসৌজন্যমূলক কথা বলেন। 

এ ঘটনার পর মুরাদ হাসানকে তথ্য প্রতিমন্ত্রীর দায়িত্ব থেকে অপসারণের দাবি জোরালো হয়। গতকাল সন্ধ্যায় তাকে প্রতিমন্ত্রীর পদ থেকে পদত্যাগের নির্দেশ দেন প্রধানমন্ত্রী।

এরপর আজ মঙ্গলবার দুপুরে ইমেইলে পদত্যাগপত্র পাঠিয়ে দেন মুরাদ হাসান। সেখানে তিনি লেখেন, প্রতিমন্ত্রীর দায়িত্ব থেকে ‘ব্যক্তিগত কারণে স্বেচ্ছায়’ তিনি পদত্যাগ করতে চান। 

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি