ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

হেমা-ধর্মেন্দ্রর দীর্ঘ দাম্পত্যের সিক্রেট কী? 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩১, ৮ ডিসেম্বর ২০২১

৮৬ বছরে পা রাখছেন প্রবীন অভিনেতা ধর্মেন্দ্র। অভিনেতার জন্মদিনে স্মৃতিচারণ করলেন তার স্ত্রী তথা বলিউডের ‘ড্রিম গার্ল’ হেমা মালিনী। এর মধ্যদিয়েই জানালেন তাদের দীর্ঘ দাম্পত্যের সিক্রেট। 

সদ্য এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে হেমা বলেন, পরিবার এবং নাতি-নাতনিদের সঙ্গে ঘরোয়া ভাবে ধর্মেন্দ্রর জন্মদিন পালন করবেন তারা। প্রবীন অভিনেত্রীর কথায়, দুই মেয়ে এষা এবং অহনা বাবার জন্মদিনে বিশেষ কিছু করার পরিকল্পনা করেছেন।

অন্যদিকে নাতি-নাতনিরাও দাদুর জন্মদিনের জন্য খুব উৎসুক। অভিনেত্রী আরও বলেন, ছেলেমেয়েরা বাবার জন্য আলাদা আলাদা করে উপহার কিনে আনেন। উনি বাচ্চাদের মতো উচ্ছ্বসিত হয়ে সেগুলো খুলে দেখে খুশি হয়ে যান। 

ধর্মেন্দ্রর সঙ্গে এত বছরের দীর্ঘ বিবাহিত জীবন সম্পর্কে বলতে গিয়ে হেমা মালিনী বলেন, নাচের পাশাপাশি ধর্মেন্দ্র তার জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ জায়গায় জুড়ে রয়েছেন। 

ধর্মেন্দ্রর সবচেয়ে বড় গুণ হল, তিনি অভিনেত্রীকে কখনও কোনও কাজ করতে বাধা দেননি। এমনকি অভিনেতা যেই হোক না কেন অভিনয় উপভোগ করেন তিনি। তার পেশা তার আবেগ এবং তিনি তার ভক্তদের সম্মান করেন।

অভিনেত্রী যোগ করেছেন, তারা দুজনেই একে অপরের কাজকে সম্মান করেন এবং তাদের মধ্যে দারুণ বোঝাপড়া রয়েছে। একে অপরের খুব কাছাকাছি তারা, তবুও তারা তাদের পৃথক পথ অনুসরণ করেন। একে অপরকে বোঝার মতো স্থান রাখেন, তাদের সম্পর্ককে এগিয়ে নিয়ে যেতে সহায়তা করেছে। 

হেমা আরও যোগ করেছেন, আগে একতা মানে একে অপরের সঙ্গে সময় কাটানোর বিষয়টা ছিল। এখন তারা একে অপরের স্বাস্থ্য এবং সুস্থতা নিয়ে বেশি উদ্বিগ্ন।

কাজের ক্ষেত্রে ধর্মেন্দ্রকে, পরবর্তীতে করণ জোহরের 'রকি অর রানি কি প্রেম কাহানি' তে দেখা যাবে। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিং এবং আলিয়া ভাট। এতে জয়া বচ্চন এবং শাবানা আজমিও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন।

সূত্র: হিন্দুস্তান টাইমস

এসবি 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি