ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

দু`পায়ে দু`ধরনের জুতা, ট্রেন্ড তৈরি করতে গিয়ে হাসির খোরাক শিল্পা 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৫, ১০ ডিসেম্বর ২০২১

সৌদি আরবের রিয়াদে দু'পায়ে দুই ধরনের জুতা পরে নতুন ট্রেন্ড তৈরি করতে গিয়ে উল্টো নেটিজেনদের হাসির খোরাকে পরিণত হয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি।

বুধবার সৌদি আরবের রিয়াদে পা রেখেছেন শিল্পা শেঠি। ১০ ডিসেম্বর অনুষ্ঠিত হতে চলা সলমন খানের 'দাবাং ট্যুর' অনুষ্ঠানের অন্যতম সদস্য তিনি।

এই শো তে শিল্পা ছাড়াও পারফর্ম করছেন আয়ুষ শর্মা, সাই মঞ্জেরেকর, প্রভু দেবা, শিল্পা শেঠি, কামাল খান, গুরু রনধাওয়ার মতো জনপ্রিয় বলি-ব্যক্তিত্বরা। এবং অবশ্যই সালমান নিজে। 

রিয়াদের কলিনা বিমানবন্দরের বাইরে পা রাখতেই পাপারাৎজিরা ছেঁকে ধরেন শিল্পাকে। তবে লাইমলাইটে আসে বলি-অভিনেত্রীর দু'পায়ে পরা দু'ধরনের জুতা।

মুহূর্তেই নেটপাড়ায় ভাইরাল হয়েছে সেই ছবি। নতুন ট্রেন্ড তৈরি করতে গিয়ে তার এই 'নয়া কীর্তি'র সুবাদে আপাতত নেটিজেনদের হাসির খোরাকে পরিণত হয়েছেন শিল্পা।

সাদা টিশার্ট এর সঙ্গে কালো জ্যাকেট এবং কালো লেগিংসের কম্বিনেশনে বেশ কুল অ্যান্ড ক্যাজুয়াল অবতারেই পাপারাৎজিদের সামনে ধরা দিয়েছিলেন এই বলি-অভিনেত্রী। তবে সমস্যা সৃষ্টি করল তার দু'পায়ের 'মিসম্যাচড শুজ'। 

শিল্পার দু'পায়ে দু'ধরনের স্নিকার্সের ছবি দেখে হাসির রোল উঠেছে নেটপাড়ায়। একজন ফ্যান যেখানে শিল্পাকে 'লেডি রণবীর সিং' এর আখ্যা দিয়েছেন অন্য আরও একজন নেট ব্যবহারকারীর কটাক্ষ, 'কোন মন্দিরের বাইরে থেকে দু'টো জুতা চুরি করেছ?'

আগামী ১০ ডিসেম্বর এই জমকালো অনুষ্ঠানে নিজের পারফর্ম করার ঘোষণা বেশ কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় নিজেই ঘটা করে জানিয়েছিলেন শিল্পা স্বয়ং। 

সূত্র: হিন্দুস্তান টাইমস 

এসবি 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি