ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

রাজ-শিল্পার দাম্পত্য কি শেষ?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৯, ১৯ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ১৪:১৪, ১৯ সেপ্টেম্বর ২০২১

‘আমরা অতীতে ফিরে গিয়ে শুরুটা বদলাতে পারব না। কিন্তু নতুন ‘সমাপ্তি’ তৈরি করতে পারব ভবিষ্যতে।’ শনিবার (১৮ সেপ্টেম্বর) সকালে এমনই বার্তা দিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি। ‘সমাপ্তি’-র কথা বললেন রাজ কুন্দ্রার স্ত্রী। তবে ‘ভুল শুধরে’ স্বামীর সঙ্গে বিচ্ছেদের কথা ভাবছেন তিনি। একইসঙ্গে জীবনের ভুল নিয়েও বার্তা দিলেন তিনি।

শিল্পা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি বইয়ের প্রচ্ছদের ছবি পোস্ট করেছেন। যার শিরোনাম, ‘নতুন সমাপ্তি’। তাতে ইংরেজি ভাষায় লেখা-

‘আমরা হয়তো বসে বসে অতীতের কথা ভেবে সময় নষ্ট করতে পারি। কী কী ভুল করেছি, কী কী ভুল সিদ্ধান্ত নিয়েছি, কাকে কষ্ট দিয়েছি- এ সব কিছু নিয়েই চিন্তা করতে পারি। কিন্তু অতীতে ফিরে গিয়ে এ সব বদলাতে পারব না। কিন্তু আমরা সামনে এগিয়ে যেতে পারি। সঠিক সিদ্ধান্ত নিতে পারি। পুরনো ভুলকে এড়িয়ে যেতে পারি। আশেপাশের মানুষের সঙ্গে ভালোভাবে থাকতে পারি। নিজেদের গুছিয়ে নেয়ার অজস্র সুযোগ পাব আমরা। অতীতে যা করেছি, তার ভিত্তিতে নিজের পরিচয় তৈরি করার দরকার নেই। নিজের ভবিষ্যৎ নতুন করে তৈরি করতে পারি।’

ছবির সঙ্গে কেবল একটি লাল হৃদয়ের চিহ্ন জুড়ে দিয়েছেন তিনি।

ঠিক এর দিন তিনেক আগে রাজের নামে ১৪শ’ পৃষ্ঠার অভিযোগপত্র পেশ করেছে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা। তারই একটি অংশে শিল্পার বক্তব্য লেখা হয়েছে। সেখান থেকেই জানা গেছে, শিল্পা মুম্বাই পুলিশকে জানিয়েছেন, রাজের অ্যাপ ‘হটশটস’ ও ‘বলিফেম’ সম্পর্কে তার কাছে কোনো তথ্য ছিল না। 

শিল্পার ভাষায়, ‘কাজের চাপে এমনই ব্যস্ত ছিলাম যে, রাজ কী করছে ওইসব খবর রাখতাম না।’ 

তবে পুলিশ জানিয়েছে, পর্নো ক্লিপ বানিয়ে ওই দু’টি অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন রাজ। গুগল প্লে স্টোর ও অ্যাপল অ্যাপ স্টোর থেকে ‘হটশটস’ সরিয়ে য়ার পর ‘বলিফেম’ তৈরি করা হয়েছিল।

এমএম/এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি