ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বলিউডের বিকিনি ক্ল্যাড নিয়া শার্মা (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:০৭, ১২ ডিসেম্বর ২০২১

টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তথা এশিয়ার ৫০ জন সেক্সি ওমেনের মধ্যে দ্বিতীয় স্থানে নিজের জায়গা পাকা করে নিয়েছেন বলিউডের বিকিনি ক্ল্যাড  নিয়া শর্মা। কখনও অর্ধনগ্ন, আবার কখনও উন্মুক্ত বক্ষ, এটাই যেন নিয়ার ফ্যাশন স্টেটমেন্ট। অতিরিক্ত খোলামেলা পোশাক পরে বারবার ট্রোলের মুখে পড়েছেন নিয়া শর্মা। এমনকী নগ্ন হয়ে হাঁটারও পরামর্শ পেয়েছিলেন নিয়া শর্মা।

বলিউডের 'নাগিন' খ্যাত অভিনেত্রী নিয়া  শর্মার বোল্ডনেসে কাঁপছে সোশ্যাল মিডিয়া। নিজের ইনস্টাগ্রামে একের পর এক ছবি শেয়ার করে আগুন জ্বালাচ্ছেন নিয়া। তার প্রতিটি ছবিতেই বোল্ডনেসের নতুন সঙ্গা তৈরী হচ্ছে।  

খুল্লামখুল্লা পোশাক পরা নিয়ে সবসময়েই ফ্যানেদের নজরে থাকেন নিয়া শর্মা। একাধিকবার খোলামেলা পোশাক পরার জন্য অশ্লীল মন্তব্যেরও মুখে পড়েছেন নিয়া। 

নিয়া  এক সাক্ষাৎকারে জানিয়েছেন, তার ফ্যাশনের জন্য একাধিকবার কটাক্ষের মুখে পড়েছেন নিয়া। এবং নিয়ার কাছের মানুষরাও এরকম মন্তব্য করেন। কেন তুমি এই ধরনের লিপস্টিক পরো, একটুও মানায় না এমন কথাও শুনতে হয়।

সম্প্রতি দো ঘুঁট গানে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো আগুন জ্বালিয়েছেন নিয়া শর্মা।  অতিরিক্ত শরীরী প্রদর্শনের জন্য বারংবার নেটিজেনদের ট্রোলের মুখে পড়েন নিয়া শর্মা। নিয়া সাফ জানিয়েছেন, এটা তার ব্যক্তিগত পছন্দ এবং একান্ত ব্যক্তিগত সিদ্ধান্ত।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি