ঢাকা, শুক্রবার   ১০ মে ২০২৪

সৌরভের পর আক্রান্ত কন্যা সানা, তবে নেগেটিভ ডোনা 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১১, ৫ জানুয়ারি ২০২২

সদ্য হাসপাতাল থেকে বাড়ি ফিরে নিভৃতবাসে রয়েছেন কোভিডে আক্রান্ত সৌরভ গঙ্গোপাধ্যায়। এরইমধ্যে মঙ্গলবার তার কন্যা সানা গঙ্গোপাধ্যায়ও কোভিড পজিটিভ। সামান্য গলা খুসখুস ছাড়া সানার কোনও উপসর্গ নেই। আপাতত তিনি বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন।

প্রসঙ্গত, সৌরভ এবং সানা কোভিড পজিটিভ হলেও সৌরভের স্ত্রী ডোনা এখনও কোভিড নেগেটিভ। সৌরভ কোভিডে আক্রান্ত হওয়ার সময় ডোনা এবং সানার কোভিড পরীক্ষা করানো হয়েছিল। তখন দু’জনেই নেগেটিভ ছিলেন।

সৌরভের ঘনিষ্ঠ সূত্রের খবর, ডোনা এখনও কোভিড নেগেটিভ। কিন্তু মৃদু উপসর্গসহ সানা পজিটিভ হওয়ার পর তার আবার কোভিড পরীক্ষা করানো হয়েছে। তার রিপোর্ট নেগেটিভ এসেছে।

ঘটনাচক্রে, এর অনেক আগে সৌরভের দাদা স্নেহাশিস এবং মা নিরূপা গঙ্গোপাধ্যায়ও কোভিডে আক্রান্ত হয়েছিলেন। তাদের দু’জনকেই হাসপাতালে ভর্তি করাতে হয়েছিল। দু’জনেই সুস্থ হয়ে বাড়ি ফেরেন।

ইতিমধ্যে সৌরভের বাড়িতে আরও তিনজনের করোনা ধরা পড়েছে। সানাকে তাদের থেকেও দূরে রাখা হয়েছে। তবে তার খুবই মৃদু উপসর্গ রয়েছে বলে চিকিৎসক সূত্রের খবর। প্রসঙ্গত, সানা আপাতত লন্ডনে পড়াশোনা করেন। শীতের ছুটিতে তিনি কলকাতায় ফিরেছেন। ছুটি কাটিয়ে আবার তার লন্ডনে ফিরে যাওয়ার কথা।

সূত্র: আনন্দবাজার অনলাইন

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি