ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪

করোনায় আক্রান্ত শ্রীদেবীর দুই কন্যা জাহ্নবি ও খুশি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০৭, ১২ জানুয়ারি ২০২২

শ্রীদেবীর দুই কন্যা জাহ্নবী কাপুর ও খুশি কাপুর করোনা আক্রান্ত হয়েছেন। কোভিডের তৃতীয় ঢেউ আছড়ে পড়তে না পড়তেই একসঙ্গে বহু তারকাই করোনা আক্রান্ত হয়েছেন। দিন কয়েক আগে কোভিড পজিটিভ রিপোর্ট এসেছিল শ্রীদেবীর দুই কন্যা জাহ্নবী কাপুর ও খুশি কাপুরের। জ্বর, সর্দির মতো মৃদু উপসর্গ নিয়ে বাড়িতেই আইসোলেশনে ছিলেন তারা। সম্প্রতি সামাজিক মাধ্যমে এ খবর জানান জাহ্নবি।  

ইনস্টাগ্রামে জাহ্নবি জানিয়েছেন, ৩ জানুয়ারি তিনি এবং তার বোন খুশি কোভিডে আক্রান্ত হন। তখন থেকে আইসোলেশনে তারা। মঙ্গলবার তাদের করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে। করোনা আক্রান্ত হওয়ার প্রথম দুদিন ভীষণ ভুগেছেন তারা। শয্যাশায়ী ছিলেন দুজনেই। তবে তার পর থেকে সুস্থবোধ করতে থাকেন শ্রীদেবীর কন্যারা। 

ভক্তদের উদ্দেশ্যে জাহ্নবি লিখেছেন- ‘করোনা পরিস্থিতির মোকাবিলা করতে মাস্ক এবং টিকা প্রধান হাতিয়ার সবার।’

কিছু দিন আগেই বেশ কয়েকটি ছবি শেয়ার করেছিলেন জাহ্নবি। থার্মোমিটার মুখে নিয়ে বিছানায় শুয়ে থাকতে দেখা গিয়েছিল এ অভিনেত্রীকে। তার পাশে ছিলেন বোন খুশিও। তা ছাড়া কোভিড নিয়ে কখনও বই পড়ে, কখন আবার ছবি একে সময় কাটাতে দেখা গিয়েছিল তাকে।

জাহ্নবি-খুশি আক্রান্ত হওয়ার কিছু দিন আগেই কোভিড পজিটিভ রিপোর্ট আসে অর্জুন কাপুরের। তার আগে করোনা আক্রান্ত হন অনিল কাপুরের বড় মেয়ে রিয়া কাপুর। মঙ্গলবার করোনা আক্রান্ত হয়ে মুম্বাইয়ের এক বেসরকারি হাসপাতালের আইসিইউতে ভর্তি হয়েছেন বর্ষীয়ান গায়িকা লতা মঙ্গেশকর।

সূত্র: জি নিউজ
এমএম/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি