ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

মালাইকা অর্জুনের বিচ্ছেদ? ভেঙে পড়েছেন নায়িকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫২, ১২ জানুয়ারি ২০২২

চার বছরের প্রেমের ইতি ঘটেছে বলে খবর বেরিয়েছে মালাইকা অরোরা ও অর্জুন কপুরের। বলিপাড়ার নতুন কানাঘুষোয় চমকে উঠেছেন অনুরাগীরা। শুধু তা-ই নয়, মালাইকা নাকি মানসিক ভাবে একেবারে ভেঙে পড়েছেন। আপাতত রয়েছেন নিভৃতবাসে। নির্জনে।

গত বছরের শেষদিকে শোনা গিয়েছিল, ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফের পর বিয়ের সানাই বাজতে পারে অর্জুন-মালাইকার ঘরেও। সম্প্রতি তারা মলদ্বীপে বেড়াতেও গিয়েছিলেন। দুই তারকার ইনস্টাগ্রাম উপচে পড়েছিল নিজেদের ছবি এবং ভিডিও’য়। সাক্ষাৎকারে খুল্লমখুল্লা নিজেদের প্রেম নিয়ে কথাও বলতেন তারা। তারপরে হঠাৎ কী এমন ঘটল যে বিচ্ছেদের পথে হাঁটলেন?

এক সংবাদমাধ্যমের ‘খবর’, মালাইকা-অর্জুনের চার বছরের সম্পর্ক ভাঙতে চলেছে। চার দিন হয়ে গেল, মালাইকা নাকি নিজের বাড়ির বাইরে বেরোননি। আশঙ্কা করা হচ্ছে, বিচ্ছেদের জেরে মানসিক ভাবে ভেঙে পড়েছেন মালাইকা। তাই নিভৃতবাসে চলে গিয়েছেন। অর্জুনও মালাইকার বাড়ির দিকে পা বাড়াননি। 

কিন্তু দিন তিনেক আগে তুতো বোন রিয়া কপুরের বাড়িতে নৈশভোজের নিমন্ত্রণ রক্ষা করতে গিয়েছিলেন বনি-পুত্র। এর আগে একাধিক পারিবারিক অনুষ্ঠানে অর্জুনের ছায়াসঙ্গী হতেন মালাইকা। কিন্তু এ বার সেই নিয়মে ছেদ পড়েছে।

তবে কি ১১ বছরের ছোট প্রেমিকের সঙ্গে সত্যিই দূরত্ব তৈরি হয়েছে মালাইকার? এ নিয়ে মুখ খোলেনি কোনও পক্ষই। তবে কৌতূহল নিয়ে অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা। অপেক্ষায় বলিউডও।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি