ঢাকা, সোমবার   ২৬ সেপ্টেম্বর ২০২২

দেবরের ছবিতে ক্যাটের আদুরে মন্তব্য, ‘সেরা বৌদি’র তকমা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০০, ৪ জানুয়ারি ২০২২

শুধু ভিকি কৌশল নয়, ভিকির পুরো পরিবারকে একান্ত আপন করে নিয়েছেন ক্যাটরিনা কাইফ। শ্বশুরবাড়ির সঙ্গে নিজের স্ট্রং বন্ডিং-এর পরিচয় ফের একবার দিলেন অভিনেত্রী। ভিকির ভাই সানি কৌশলের সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্টে আদুরে মন্তব্য উড়ে এল বৌদি ক্যাটরিনার কাছ থেকে। সেই নিয়েই তোলপাড় নেটদুনিয়ায়। 

বাদামি রঙা সাবেকি পোশাকে পোজ দিয়ে ছবিটি তুলেছেন সানি। ছবিতে সানির উত্তরীয় বেশ নজরকাড়া। এই পোস্টের ক্যাপশন ছিল ‘রাজার মতো পোজ দাও, আর যোদ্ধার মতো হোক তোমার বেশভূষা’। এই ছবির কমেন্ট বক্সে জ্বলজ্বল করছে ক্যাটের মন্তব্য, ‘ভাইব হ্যায় ভাইব হ্যায়’ (ভাইব বজায় আছে)।

সবচেয়ে উল্লেখযোগ্য হল একেবারেই ভারতীয় স্টাইলে দেবরের সঙ্গে খুনসুটিতে মজলেন এই ব্রিটিশ অভিনেত্রী। 

ক্যাটরিনার এই মন্তব্যের পর থেকেই নেটিজনেরা তাকে ‘মিষ্টি বৌদি’র তকমা দিয়েছে। একজন লেখেন, ‘ভাবুন তো ক্যাটরিনা কাইফ আপনার বৌদি, আর তারপর দেশি স্টাইলে আপনার পোস্টে সে কমেন্ট করছে!’ 

গত ৯ই ডিসেম্বর রাজস্থানের সোয়াই মাধোপুরের ৭০০ বছরের পুরোনো দুর্গে রাজকীয় বিয়ে সারেন ভিক্যাট। গত বছরের সবচেয়ে চর্চিত বিয়ের আসর বসেছিল সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা-তে। বিয়ের ছবি পোস্ট করার আগে পর্যন্ত নিজেদের সম্পর্ক নিয়ে একটা শব্দও খরচ করেননি দুজনে। এর আগে ক্যাটরিনার গায়ে হলুদের অনুষ্ঠানের একটি ছবি পোস্ট করে সানি লিখেছিলেন, ‘একজন উপযুক্ত দেবরের কর্তব্য পালন করছি’। ছবিতে ক্যাটরিনার সামনে মন খুলে নাচতে দেখা গিয়েছিল সানিকে। 

উল্লেখ্য, আপতত জুহুর এক সাগরমুখী অ্যাপার্টমেন্টে সংসার পেতেছেন নবদম্পতি। যদিও শ্যুটিংয়ের কাজে ইন্দোরেই সময় কাটছে ভিকির।

সূত্র: হিন্দুস্তান টাইমস

এসবি 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি