ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

ভিকির সঙ্গে ‘ইন্দোরে ইন্ডোরে’ কী করছেন ক্যাটরিনা?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩৫, ১৬ জানুয়ারি ২০২২

গত ৯ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। রাজস্থানের সাতশো বছরের পুরনো সিক্স সেন্সেস ফোর্টে বসেছিল দুই তারকার বিয়ের আসর।

বিয়ে হয়েছে মাত্র কয়েকদিন আগেই। বিয়ের পরই যে যার ছবির কাজ শুরু করে দিয়েছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। অভিনেত্রীর ছবির শ্যুটিং এই মুহূর্তে খুব বেশি না থাকলেও পুরোদমে শ্যুটিং করছেন ভিকি কৌশল।

আর ছবির কাজের জন্য এই মুহূর্তে ইন্দোরে রয়েছেন 'উরি' তারকা। কিছুদিন আগেই জানা গিয়েছিল, অভিনেত্রী সারা আলি খানের সঙ্গে ইন্দোরে ছবির শ্যুটিং করছেন ভিকি।

আর সদ্য বিবাহিতা স্ত্রীর সঙ্গে বছরের প্রথম দিনটা কাটিয়েই তাকে ফিরে যেতে হয় সেখানে। সেই সময়ও ভিকিকে বিমানবন্দরে পৌঁছে দিতে এসেছিলেন ক্যাটরিনা। এবার আর আলাদা নয়, ভিকির সঙ্গে ইন্দোরেই চলে এসেছেন 'সূর্যবংশী' অভিনেত্রী। আর সেখানেই বাড়িতে তিনি কী করছেন, তার ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়।

নিজের ইনস্টাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন বলি ডিভা ক্যাটরিনা কাইফ। ছবিতে তাকে লাল রঙের একটি শার্ট পরে দেখা যাচ্ছে। সঙ্গে একগাল হাসি মুখে ক্যামেরাবন্দি মুহূর্ত শেয়ার করেছেন ক্যাটরিনা।

ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, 'ইন্দোরে ইন্ডোরে।' আর ক্যাটরিনার এই ক্যাপশনে দারুণ মজা পেয়েছেন আর এক অভিনেত্রী নেহা ধুপিয়া। তিনিও কমেন্টে লিখেছেন, 'ক্যাপশন কুল'। দুই অভিনেত্রীর কথপোকথনে মশগুল নেট দুনিয়া।

প্রসঙ্গত, গত ৯ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। রাজস্থানের সাতশো বছরের পুরনো সিক্স সেন্সেস ফোর্টে বসেছিল দুই তারকার বিয়ের আসর। বিয়ের পর গায়ে হলুদ থেকে সঙ্গীত এবং বিয়ের ছবি দুই তারকাই শেয়ার করেছেন নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডলে। পাশাপাশি বিয়ের এক মাস পূর্তিতেও ভিকি-ক্যাটরিনা রোম্যান্টিক ছবি শেয়ার করেন।

ভিকি কৌশলকে খুব শীঘ্রই একাধিক ছবিতে দেখা যাবে। 'গোবিন্দা মেরা নাম' এবং আরও কয়েকটি ছবি রয়েছে তার হাতে। অন্যদিকে ক্যাটরিনা কাইফের হাতে রয়েছে 'টাইগার থ্রি', 'ফোন ভূত', 'জি লে জারা', 'মেরি ক্রিসমাস'-এর মতো একাধিক ছবি।

সূত্র: এবিপি আনন্দ

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি