ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

‘পুষ্পা’র হিন্দি ভার্সনে আল্লু অর্জুনের কন্ঠ কোন বলিউড নায়কের?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৮, ২৪ জানুয়ারি ২০২২

‘পুষ্পা দ্য রাইজ’ ছবিটি হিন্দি ভার্সনে দেখা যাওয়ার পর থেকে উচ্ছ্বসিত হিন্দিভাষী দর্শকেরা। জানেন কি ‘পুষ্পা দ্য রাইজ’ ছবির হিন্দি ভার্সনে পর্দার আল্লু অর্জুনের জন্য কন্ঠস্বর দিয়েছেন কোন বলিউড তারকা? 

মাত্র কিছুদিন আগেই মুক্তি পেয়েছে দক্ষিণী তারকা আল্লু অর্জুনের ছবি ‘পুষ্পা দ্য রাইজ’। মুক্তি পাওয়ার পর থেকে বক্স অফিসে কার্যত ঝড় তুলেছে এই ছবি। খুব অল্প সময়ের মধ্যেই একশো কোটির ব্যবসা করে ফেলেছিল এই ছবি। গত ১৪ জানুয়ারি থেকে ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিওতে হিন্দিতে দেখা যাচ্ছে ব্লকবাস্টার হিট এই ছবি।

শ্রেয়স তলপাড়ে, ‘গোলমাল’ খ্যাত এই বলিউড অভিনেতাই ‘পুষ্পা দ্য রাইজ’ ছবির হিন্দি ভার্সনে আল্লু অর্জুনের জন্য ভয়েসওভার দিয়েছেন।

নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে একটি ভিডিও শেয়ার করেছেন শ্রেয়স। ভিডিওতে দেখা যাচ্ছে স্টুডিওতে আল্লু অর্জুনের ছবির বিভিন্ন দৃশ্য়ের জন্য ডাবিং করছেন তিনি। ভিডিও শেয়ার করে সেখানে তিনি লিখেছেন, ‘সবাইকে অনেক অনেক ধন্যবাদ এত ভালোবাসা দেওয়ার জন্য। ‘পুষ্পা’র হিন্দি ভার্সনে আমার কন্ঠস্বর যে এত জনপ্রিয়তা অর্জন করবে ভাবিনি। সকলের ভালোবাসা দারুণ লাগছে। আল্লু অর্জুন সব রেকর্ড ভেঙে দিয়েছো। ‘পুষ্পা’ ঝুঁকেগা নেহি, রুকেগা নেহি।’

ভিডিওতেও দেখা যাচ্ছে, শ্রেয়স পর্দার আল্লু অর্জুনের জন্য ওই জনপ্রিয় ডায়লগটি বলছেন। ‘পুষ্পা পুষ্পারাজ... ম্যায় ঝুঁকেগা নেহি...’

পরিচালক সুকুমারের ‘পুষ্পা দ্য রাইজ’ ২০২১ সালের সবথেকে বেশি ব্যবসা করা ভারতীয় ছবি হিসেবে নির্বাচিত হয়েছে।

এছাড়া, তেলুগু ছবির ইতিহাসে এখনও পর্যন্ত সবথেকে বেশি ব্যবসা করা ছবি এটি। প্রথম দিন থেকেই ছবিটি বক্স অফিসে দুর্দান্ত সাফল্য পায়। প্রথম পাঁচ দিনের মধ্যেই ছবিটি একশো কোটির ক্লাবে পৌঁছে যায়। ইতিমধ্যেই এই ছবি তিনশো কোটির বেশি টাকার ব্যবসা করে ফেলেছে। ‘পুষ্পা দ্য রাইজ’ ছবিটি অভিনেত্রী রশ্মিকা মন্দানার কেরিয়ারের অন্যতম হিট ছবি।

সূত্র: এবিপি আনন্দ

এসবি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি