ঢাকা, মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪

হিরানির সিনেমায় কাজ করবেন শাহরুখ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫২, ৩ ফেব্রুয়ারি ২০২২

জিরো সিনেমার পর দীর্ঘ বিরতি নিয়ে আবারো শুটিংয়ে নেমেছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। ‘পাঠান’ সিনেমা দিয়ে তার ফেরার খবরে স্বস্তি পেয়েছেন ভক্তরা। জানা গেছে, এই সিনেমার বাইরে নতুন আরেক সিনেমার শুটিংয়ে নামছেন তিনি। বিনোদ চোপড়ার সঙ্গে চার সিনেমায় সহ-প্রযোজক হিসেবে কাজ করা ভারতের জনপ্রিয় পরিচালক রাজকুমার হিরানির নতুন সিনেমায় এবার কাজ করবেন তিনি।

আগেই গুঞ্জন ছিল রাজকুমার হিরানির সঙ্গে সিনেমা করতে পারেন শাহরুখ খান। এবার শোনা গেছে, ‘থ্রি ইডিয়টস’ খ্যাত পরিচালকের সঙ্গে সব ঠিকঠাক। শিগগিরই শুটিংয়ে নামছেন বলিউড বাদশাহ। 

ভারতীয় এক গণমাধ্যমে বলা হয়, শাহরুখের সঙ্গে এই সিনেমাতে দেখা যাবে বলিউড অভিনেত্রী তাপসী পান্নুকে। প্রথমবার এই দুই অভিনয়শিল্পী পর্দা ভাগ করতে যাচ্ছেন।

ওই প্রতিবেদনে আরো বলা হয়, ‘‘কাল হো না হো’ অভিনেতার ইচ্ছা ছিল জনপ্রিয় এই পরিচালকের সঙ্গে কাজ করার। আর পরিচালক ও নায়ক দুজনেই একসঙ্গে কাজ করার জন্য রোমাঞ্চিত হয়ে আছেন। একটি নির্ভরযোগ্য সূত্র ওই পোর্টালকে জানিয়েছে, সিনেমার প্রি-প্রডাকশনের কাজ শুরু হয়ে গেছে। মুম্বাইয়ের ফিল্মসিটি স্টুডিওতে পাঞ্জাবের একটি গ্রামকে তুলে ধরা হবে। সেট বানানোর কাজ কয়েক দিনের মধ্যেই শুরু হবে। সিনেমার একটা বিরাট অংশ এখানেই শুটিং হবে।’’

ওই সূত্র আরও জানিয়েছে, সিনেমার একটা অংশের শুটিং হবে লন্ডন ও বুদাপেস্টে। এর আগের প্রতিবেদনগুলোর তথ্য অনুযায়ী, অভিবাসন নিয়ে সামাজিক কমেডি ঘরানার সিনেমা হবে এটি।

রাজকুমার হিরানি শেষ নির্মাণ করেন সঞ্জয় দত্তের জীবনীভিত্তিক সিনেমা ‘সঞ্জু’। এটি মুক্তি পায় ২০১৮ সালে। এর আগে ‘মুন্নাভাই এমবিবিএস’, ‘পিকে’ ও ‘থ্রি ইডিয়টস’ বানিয়ে বলিউডে সাড়া জাগিয়েছিলেন এই নির্মাতা।

সূত্র: পিংক ভিলা
এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি