ঢাকা, শুক্রবার   ০৭ অক্টোবর ২০২২

বছরজুড়ে কেমন ছিল বলিউড কনেদের বিয়ের সাজ?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৩, ৩১ ডিসেম্বর ২০২১

বলি পাড়া ছন্দে ফিরেতেই শুরু হয়েছে বিয়ের মৌসুম। একের পর এক তারকার বিয়ের সানাই বেজেছে বছরের শেষভাগে। এ বছরে বলিপাড়ার যে অভিনেত্রীরা বাঁধা পড়লেন সাত পাকে, সিঁদুরে রাঙালেন নিজেদের, দেখা যাক বিয়ের সাজে কারা কীভাবে কাড়লেন নজর।

৯ ডিসেম্বর রাজস্থানের সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারাতে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন বলিউডের প্রথম সারির দুই অভিনেতা-অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল।

বিয়ের অধিকাংশ অনুষ্ঠানেই ক্যাটরিনার পরনে ছিল পোশাকশিল্পী সব্যসাচী মুখোপাধ্যায়ের নকশা করা পোশাক। এ বছরের সবচেয়ে নজরকাড়া সাজের মধ্যে পড়ে ক্যাটরিনার লাল লেহঙ্গা আর হিরের জমকাল বেশ।

এদিকে বঙ্গতনয়া অভিনেত্রী পত্রলেখা পাল সাত পাকে বাঁধা পড়েন তার দীর্ঘদিনের সঙ্গী বলি অভিনেতা রাজকুমার রাওয়ের সঙ্গে। বিয়ের দিনে পত্রলেখার পরণেও ছিল সব্যসাচী মুখোপাধ্যায়ের নকশা করা লাল বেনারসি শাড়ি। তবে শুধু বিয়ের বেশ নয়, পত্রলেখা এবং রাজকুমার তাক লাগিয়েছেন বিয়ের আগে-পরের সব ক’টি সাজেই।

গত ৪ জুন হিমাচল প্রদেশে পাহাড়কে সাক্ষী রেখে সাত পাকে বাঁধা পড়েছেন ভিকি ডোনারের অভিনেত্রী ইয়ামি গৌতম। পাত্র ‘উরি’র পরিচালক আদিত্য ধর। লাল বেনারসি আর সোনালি কাজ করা ওড়নায় বিয়ের দিন সুন্দরী ইয়ামি হয়ে উঠেছিলেন আরও মোহময়ী।

ব্যবসায়ী ভিকি জৈনর সঙ্গে তিন বছর ধরে সম্পর্ক পবিত্র রিশতার ‘অর্চনা’, অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডের। গত ১৪ ডিসেম্বর ঘর বাঁধেন তারা। বিয়ের সন্ধ্যায় অঙ্কিতা সেজেছিলেন পোশাক শিল্পী মণীশ মলহোত্রার নকশা করা লেহঙ্গায়। চিরাচরিত লাল-গোলাপির বাইরে গিয়ে হাল্কা রঙের জমকাল পোশাকে নজর কেড়়েছেন এই বলি-বধূ।

১৫ ফেব্রুয়ারি, ভালবাসা উদ্‌যাপনের মাসে বিয়ে করেন বলি-অভিনেত্রী দিয়া মির্জা ও ব্যবসায়ী বৈভব রেখি। তাদের দুজনেরই এটি দ্বিতীয় বিবাহ। বৈদিক মতে বিয়ে করেছেন তারা। পরিবেশ- সচেতন দিয়ার বিয়ের অনুষ্ঠান পুরোটাই ছিল পরিবেশ-বান্ধব।

সূত্রঃ আনন্দবাজার

আরএমএ
 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি