ঢাকা, শনিবার   ১১ মে ২০২৪

 নিজের বিয়েতেই দেবলীনাকে ঢুকতে দিচ্ছিল না পুলিশ! কেন?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১৬, ৭ ফেব্রুয়ারি ২০২২

টালিউডের অন্যতম ‘বিন্দাস-বালা’ দেবলীনা কুমার। বন্ধুমহলে বেশ পরিচিত দেবলীনার ‘সোয়্যাগ’।  নায়িকার প্রেম থেকে বিয়ে সবই খুল্লামখুল্লা। ২০২০ সালের ডিসেম্বরে প্রেমিক গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে রূপকথার বিয়ে সারেন দেবলীনা। টালিউডের অন্যতম ‘হ্যাপেনিং কপল’ গৌরব-দেবলীনা। বিয়ে নিয়ে মেয়েদের নানান স্বপ্ন থাকে, দেবলীনার মনেও ছিল একটি সুপ্ত বাসনা। সেটি পূরণও করেছিলেন তিনি, কিন্তু সেই স্বপ্ন-পূরণ করতে গিয়ে নিজের বিয়ের মণ্ডপেই ঢুকতে পারছিলেন না উত্তম কুমারের নাতবউ!

ভাবছেন ব্যাপারটা কী? 'দাদাগিরি'র মঞ্চে সম্প্রতি ফাঁস হল কনে দেবলীনার এই কীর্তি। এদিন সৌরভ দেবলীনার বিয়ের একটি ভিডিও দেখান, সেখানে কনের সাজে গাড়ির স্ট্রিয়ারিং হাতে দেখা যায় তাকে।

সেইসময় সোশ্যালে ব্যাপক ভাইরাল হয়েছিল এই ভিডিও। কিন্তু গাড়ি চালিয়ে নিজের বিয়ের আসরে প্রবেশের এই স্বপ্নপূরণ করতে গিয়ে পুলিশের হাতে বাধা পান দেবলীনা।

আসলে নায়িকার বিয়েতে হাজির ছিলেন মুখ্যমন্ত্রী, তাই বিয়ের ভেন্যুতে ছিল কড়া পুলিশি প্রহরা। তাই ঢোকবার মুখে পুলিশ আটকে দেয় দেবলীনাকে। কনে যে এইভাবে গাড়ি চালিয়ে প্রবেশ করতে পারে, তা ঘুণাক্ষরেও ভাবেনি পুলিশ। দেবলীনাকে রীতিমতো সাফাই দিতে হয়েছিল, সে কনে এবং তারই বিয়ের অনুষ্ঠান চলছে ভিতরে। 

দেবলীনা বলেন, ‘আমি খুব লাজুক কম, বিয়ের সব ছবিই (ইঙ্গিতে দাঁত বার করা), সব ছবি উদ্ভট পোজে ছবি, একটাও লজ্জা পাওয়া ছবি নেই আমার’। পাশ থেকে রিমঝিম বলে উঠেন উলটে, ‘গৌরব একটু একটু লজ্জা পাচ্ছে’। দেবলীনা যোগ করেন, ‘আমি গাড়ি থেকে নেমে তারপর পালকিতে বসে বিয়ে করতে চলে গেছি’। 

একটা সময় বেশ গোলগাল চেহারা ছিল দেবলীনার, সেখান থেকে তন্বী কীভাবে হলেন, সেই রহস্য এদিন ফাঁস করলেন অভিনেত্রী। মডেলিং, অভিনয় জগতে আসবার ইচ্ছে থেকেই দ্বাদশ শ্রেণির পড়া শেষ করে ফিটনেস নিয়ে মাথাব্যাথা শুরু হয় দেবলীনার। এরপর নিয়মিত জিম, রানিং বা সাইকেলিং করেন গৌরব ঘরণী। তার কথায়, একদিন কসরত না করলে অস্বস্তিতে ভোগেন তিনি। ডায়েট করা তার পক্ষে অসম্ভব তাই ফিট থাকতে জিমই ভরসা তার। 

সূত্র: হিন্দুস্তান টাইমস

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি