ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

লতার মৃত্যুর খবর জানানো হয়নি সন্ধ্যাকে!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫০, ৭ ফেব্রুয়ারি ২০২২

টানা চার সপ্তাহ মৃত্যুর সাথে লড়াই করে রবিবার সকালে জীবনের ইতি টানলেন সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। করোনা আক্রান্ত হয়ে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি হলেও আর বাড়ি ফেরা হল না তার। এদিকে মৃত্যুর শেষ যাত্রায় যখন লতা মঙ্গেশকর তখনও জীবন-মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন আরেক বর্ষীয়ান শিল্পী সন্ধ্যা মুখোপাধ্যায়। 

গত ২৭ জানুয়ারি জানা গিয়েছিল তারও করোনায় আক্রান্ত হওয়ার খবর। যদিও বর্তমানে করোনামুক্ত বর্ষীয়ান এই শির্পী। তবে শারীরিকভাবে খুবই দুর্বল তিনি। আর তাই লতা মঙ্গেশকরের মৃত্যু সংবাদ জানানো হয়নি সন্ধ্যা মুখোপাধ্যায়কে।

সন্ধ্যা মুখোপাধ্যায়ের মেডিকেল বোর্ডের এক সদস্য জানান, ‘‘ওনাকে লতা মঙ্গেশকরের খবরটা জানানো হয়নি কারণ শারীরিকভাবে উনি এখনও শক্ত নন। নিজের সমসাময়িক শিল্পীর মৃত্যুর ধাক্কা সামলানো ওনার জন্য মুশকিল হয়ে যাবে।’’

অনেকে বলেন লতা মঙ্গেশকরের সঙ্গে নাকি তীব্র রেষারেষির সম্পর্ক ছিল সন্ধ্যা মুখোপাধ্যায়ের। কিন্তু সেই গুজব উড়িয়ে এক সাক্ষাৎকারে সন্ধ্যা জানিয়েছিলেন, পরস্পরের খুব ঘনিষ্ঠ বন্ধু তারা। পাঁচের দশক থেকে শুরু হওয়া সেই সম্পর্কের বাঁধন কোনদিন ছেঁড়েনি।

একসঙ্গে বহু গানে গলা মিলিয়েছিলেন দুজনে। শিল্পী হিসাবে পরস্পরের প্রতি অগাধ শ্রদ্ধা তাদের। লতা মঙ্গেশকরের প্রয়াণের ধাক্কা যাতে কোনভাবেই না পান সন্ধ্যা মুখোপাধ্যায়, সেইজন্যই তাকে এই খবর না জানানোর সিদ্ধান্ত।

সূত্র: জি নিউজ
এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি