ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

‘টাইগার ৩’র ঝলক নিয়ে হাজির সালমান-ক্যাটরিনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৩৯, ৪ মার্চ ২০২২

‘টাইগার ৩’ সিনেমার ঝলক নিয়ে হাজির হলেন সালমান খান এবং ক্যাটরিনা কাইফ। এই ছবি নিয়ে দর্শকের মধ্যে উত্তেজনার কোনও শেষ নেই। হবে নাই বা কেন। ভিকি কৌশলের সঙ্গে বিয়ের পর এই প্রথম ভাইজানের সঙ্গে দেখা যাবে ক্যাটকে।

‘টাইগার ৩’ -র রিলিজ ডেট নিয়ে কৌতূহল মিটল অবশেষে। জানা গেল ২০২৩ সালের ২১ এপ্রিল মুক্তি পাবে এই ছবি।

শুক্রবার দুপুরে সলমান খান নিজেই একটি ১ মিনিটের টিজার শেয়ার করে রিলিজ ডেটের কথা জানিয়েছেন। পোস্টে লেখেন, ‘‘হাম সব আপনা আপনা খেয়াল রখেঁ। ২০২৩-এর ঈদেই আসছে টাইগার ৩। সবার থাকা চাই। হিন্দি, তামিল এবং তেলুগুতে মুক্তি পাবে।’’

পূর্ব ইউরোপের এমন সব জায়গায় টান টান অ্যাকশন দৃশ্যের শ্যুটিং হয়েছে এই ছবির, যা আগে কখনও দেখেননি দর্শকরা। জানা গিয়েছে আপার অস্ট্রিয়া এবং ভিয়েনায় সলমান খান এবং ক্যাটরিনা কাইফের বেশ কিছু একক অ্যাকশন দৃশ্যের শ্যুটিং হয়েছে। পরিচালক মনিষ শর্মা-র ভাবনায় এক গ্র্যান্ড লুক পাবে টাইগার ৩। 

টাইগার আর জোয়ার নতুন মিশন দর্শকদের কাছে একদিকে যেমন পারফেক্ট অ্যাড্রেনালিন কিক হতে চলেছে, তেমনই এই ছবির হাত ধরেই অস্ট্রিয়া সফরও হয়ে যাবে। না, জাস্ট প্রাকৃতিক শোভা দেখানোর জন্যই নয়, চিত্রনাট্য গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে অস্ট্রিয়ার।

ভাইজানের ছবিতে অ্যাকশনের যাতে কোনও কমতি না হয়, সেদিকে বিশেষ নজর রেখেছেন নির্মাতারা। আর তাই তো বিভিন্ন ব্যাকগ্রাউন্ডের একাধিক অ্যাকশন ডিরেক্টরকে নিয়োগ করা হয়েছে। ছবির পিছনে খরচে কোনও কার্পন্য করছেন না প্রযোজক আদিত্য চোপড়া। প্রায় ৩০০ কোটির বাজেটে তৈরি হচ্ছে টাইগার ফ্রাঞ্চাইজের তৃতীয় ছবি টাইগার ৩। এই ছবি দিয়েই বলিউডে পা রাখলেন সলমানের ভাইপো, সোহেল খানের ছেলে নির্বান খান। টাইগার ৩ -তে সহকারী পরিচালকের কাজ করছেন নির্ভান।

উল্লেখ্য, ২০১২ সালে মুক্তি পায় টাইগার ফ্রাঞ্চাইজের প্রথম ছবি ‘এক থা টাইগার’। সালমান খান ও ক্যাটরিনা কাইফের ধুঁয়াধার জুটি রেকর্ড সাফল্য পেয়েছিল বক্স অফিসে ৷ তারপর ২০১৭ সালে মুক্তি পায় ‘টাইগার জিন্দা হ্য’। বক্স অফিসে তুফান তোলে এই ছবিও৷ সেই সাফল্যকে সঙ্গে নিয়েই এবার শুরু হতে চলেছে টাইগার থ্রি৷ সেই জুটি, সেই রসায়ন, এবার কতটা ম্যাজিক করতে পারবে সেটাই দেখার অপেক্ষা।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি