ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

পরীমণিকে ‘পথ ক্লিয়ার’ করার পরামর্শ দিলেন হিরো আলম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৬, ১৭ ফেব্রুয়ারি ২০২২

পরীমণি ও হিরো আলম

পরীমণি ও হিরো আলম

বিয়ে করেও শান্তি নেই পরীমণির! তাঁর পঞ্চম বিয়ে নিয়ে ফের বিতর্ক, জোর আলোচনা-সমালোচনা চলছে নেট মাধ্যমে। তাঁর আগের বিয়ে নাকি এখনও বর্তমান। বিচ্ছেদের পথে না হেঁটেই নাকি শরিফুল রাজকে বিয়ে করেছেন পরীমণি!

গত বুধবার এই নিয়ে ফের তুলকালাম দেশের বিনোদন পাড়ায়। সম্প্রতি সংবাদমাধ্যমে জনপ্রিয় এই নায়িকা জানিয়েছেন, কীভাবে অভিনেতা শরিফুল রাজের প্রেমে পড়লেন তিনি? কেনই বা এত তাড়াহুড়া করে বিয়ে!

তবুও এই নায়িকাকে ঘিরে বিতর্ক যেন থামছেই না। কুমিল্লার আইনজীবী জয়নাল আবেদিন মাজহারি প্রশ্ন তুলেছেন পরীমণির সঙ্গে অভিনেতা শরীফুল রাজের বিয়ের বৈধতা নিয়ে। বিয়ের প্রমাণ চেয়ে পরীমণি-রাজকে আইনি নোটিশও পাঠিয়েছেন তিনি। 

আর এরপরই মুখ খুললেন সে দেশের আরও এক জনপ্রিয় তারকা হিরো আলম। পর্দার ‘প্রীতিলতা’কে তাঁর পরামর্শ, ‘আপনি বিয়ে করবেন সমস্যা নেই। কিন্তু পথ ক্লিয়ার করে বিয়ে করুন। যাতে কেউ কোনও কথা না বলতে পারে।’

আসলে শত বিতর্কের মাঝে বিয়ে করেও যেন শান্তি নেই পরীমণির! একদিকে স্বামী রাজের সঙ্গে প্রতি মুহূর্তে জীবন উপভোগ করছেন অন্তঃসত্ত্বা অভিনেত্রী। অন্যদিকে, সংবাদমাধ্যমে আইনজীবী জয়নাল আবেদিন মাজহারি তাঁর নোটিশ প্রসঙ্গে জানিয়েছেন, আগামী সাত দিনের মধ্যে জবাব না দিলে আইনি পদক্ষেপ নিবেন তিনি। 

ওই নোটিশে আইনজীবী মাজহারি আরও লিখেছেন, ‘আপনি ২০১২ সালের ২৮ এপ্রিল ১ লাখ টাকা দেনমোহরে যশোরের কেশবপুর থানার ফিরদৌস কবীর সৌরভকে প্রথম বিয়ে করেন। গত ২২ জানুয়ারি গণমাধ্যম থেকে জানতে পারি, আপনি সন্তানসম্ভবা। আপনি বলেছেন, ২০২১ সালের ১৭ অক্টোবর শরিফুল রাজের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। প্রতিষ্ঠিত অভিনেত্রী হওয়ায় আপনার অনেক ফলোয়ার। তাই আপনার এমন কর্মকাণ্ডে সমাজে নেতিবাচক প্রভাব পড়বে বলে আশঙ্কা করছি। প্রচলিত আইন ও ধর্মীয় আইনের প্রতি শ্রদ্ধা রেখে আপনি আগামী সাত দিনের মধ্যে সৌরভের সঙ্গে তালাক কবে, কোথায় হয়েছে- তা সবার সামনে প্রকাশ করবেন।’

তবে এই বার্তা দেশের সংবাদমাধ্যমে ছড়িয়ে পড়তেই পরীমণিকে খোলাখুলি সমর্থন জানান হিরো আলম। ফেসবুক লাইভে এসে তিনি প্রশ্ন তোলেন, ১০ বছর আগে যদি পরীমণির বিয়ে হয়ে থাকে, তাহলে এতদিন পর কেন আইনজীবী নোটিশ পাঠালেন? এর আগে যখন বিয়ে হয়েছিল তখন তিনি কোথায় ছিলেন? এখন নিশ্চয়ই প্রচারের আলো কাড়ার উদ্দেশ্যেই এই কাজ করছেন। নয়তো মোটা অঙ্কের টাকা চাইতে চলেছেন! 
সেইসঙ্গে আইনজীবীকে ধিক্কার জানিয়ে তিনি বলেন, এক নারী তাঁর অনাগত সন্তান ধারণ করেছেন। তাঁকে হেনস্থা করার এটাই কি উপযুক্ত সময়!

পাশাপাশি পরীমণির উদ্দেশে তাঁর বক্তব্য, ‘জানেন তো, আমরা ভাইরাল পার্সন। কিছু করলে বাতাসের আগে ছড়ায়। এতে আমাদের সম্মানের ক্ষতি হয়। তাই বিয়েটা করার আগে পথ ক্লিয়ার করে নিতে পারতেন। তারপরই নাহয় বিয়েটা করলে পারতেন।’

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি