ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

ছুরি হাতে ভয়ঙ্কর বিয়ের প্রস্তাব, অতঃপর...

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪২, ৬ মার্চ ২০২২ | আপডেট: ১৬:৪৫, ৬ মার্চ ২০২২

আশা পারেখ

আশা পারেখ

আশা পারেখ নামটি হয়তোবা এই প্রজন্মের কাছে শুনতে নতুন লাগতে পারে। তবে ৬০ বা ৭০-এর দশকে তা একেবারেই নয়। বলিউডে ওই সময়ে যারা সেরা নায়িকা ছিলেন, তাদের মধ্যে আশা পারেখের নাম থাকবে উপরের দিকেই।

লাস্যময়ী সেই নায়িকাই পড়েছিলেন একবার ভিষণ বিপদে। ভয়ঙ্কর এক ফ্যানের হাত থেকে বাঁচতে গাড়ির মধ্যে লুকিয়ে পড়েছিলেন তিনি। রীতিমতো ভয়ে কেঁপে উঠেছিল তার হৃদয়।

২০১৭ সালে দেয়া এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে আশা জানিয়েছিলেন যে, এক ভক্ত তার জন্য ছুরি হাতে ধমকে ছিলেন তার প্রতিবেশীদের। কিন্তু কেন? উত্তরে জানা যায়, সেই ভয়ঙ্কর ভক্তের নাকি দাবি ছিল- নায়িকাকে বিয়ে করতে চান তিনি!

পুলিশের হাতে গ্রেফতার হওয়ার পরেও ওই ব্যক্তির কাছ থেকে একটি চিঠি পেয়েছিলেন 'তিসরি মঞ্জিল'-এর নায়িকা। আর্থার রোডের জেল থেকে আশাকে চিঠিও লিখেছিলেন ভয়ঙ্কর ওই ভক্ত। চিঠিতে লেখা ছিল, আশা যেন তাকে জামিনে জেল থেকে বের করে নিয়ে যান।

এদিকে, নিজের ভালোবাসার কথা প্রসঙ্গে আশা জানান, জীবনে একবারই মাত্র তিনি সম্পর্কে জড়িয়েছিলেন, প্রেমে পড়েছিলেন। আর সেই ব্যক্তিটি হলেন পরিচালক-প্রযোজক নাসির হুসেন। তবে তাদের সেই সম্পর্ক নিয়ে জন সম্মুখে কোনোদিনই কেউই মুখ ফুটে কিছু জাহির করেননি। 

আশার ভাষায়, 'এটুকুই। তবে সেই সম্পর্কের পরিণতি বলে কিছুই ছিল না।' সূত্র- হিন্দুস্থান টাইমস।

আরএমএ//এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি