ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

অভিনেত্রী হতে চান না আমির কন্যা 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৮, ৫ মার্চ ২০২২

বলিউডের অনেক তারকাই আছেন যাদের সন্তানেরাও ক্যারিয়ারে নাম লিখিয়েছেন বিনোদন জগতে। আবার অনেকে প্রস্তুতি নিচ্ছেন মাঠে নামার। তবে এমন অনেকে আছেন যারা বাব-মায়ের পেশাকে বেঁছে না নিয়ে অন্য পেশাকেই পছন্দ করছেন। তাদেরই একজন বলিউডের অন্যতম সেরা নায়ক আমির খানের মেয়ে ইরা খান। ক্যামেরার সামনে নিজেকে দেখতে চান না তিনি। 

সম্প্রতি ইনস্টাগ্রামে এক সাক্ষাৎকারে এ নিয়ে মুখ খোলেন ইরা। মানসিক স্বাস্থ্য সমস্যা, ভবিষ্যত পরিকল্পনা এবং আরও অনেক কিছুর সঙ্গে সম্পর্কিত প্রশ্নের উত্তর দিয়েছেন তিনি। আর সেখানেই একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী তাকে অভিনেত্রী হিসেবে বলিউডে যোগ দেওয়ার পরিকল্পনা সম্পর্কে জিজ্ঞাসা করন। উত্তরে ইরা বলেন, “আমি সিনেমায় যোগ দিতে চাই না।”

এর মধ্য দিয়ে অনেকটাই স্পষ্ট যে ইরা অভিনেত্রী হতে একেবারেই আগ্রহী নন। তার অতীতের কাজ দেখলে বোঝা যায় তিনি পরিচালক হতে বেশি আগ্রহী। 

ইরা ইতিমধ্যেই থিয়েটারে পরিচালক হিসেবে নাম লিখিয়েছে। তিনি মিডিয়া নামের একটি নাটক পরিচালনা করেছেন। যেখানে ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিংয়ের স্ত্রী হ্যাজেল কিচ প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন।

প্রসঙ্গত, আমিরের বড় ছেলে জুনেইদ খান ‘মহারাজা’ ফিচার ফিল্মের মাধ্যমে ডেবিউ করতে চলেছেন। সিনেমাটির কাজ ইতিমধ্যে অনেক দূর এগিয়েছে। এ সিনেমায় শালিনী পাণ্ডে, শর্বরী ওয়াঘ এবং জয়দীপ আহলাওয়াতকেও মুখ্য ভূমিকায় দেখা যাবে।
সুত্র: হিন্দুস্থান টাইমস
আরএমএ/ এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি