ঢাকা, মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪

রণবীর অন্যের হওয়ায় দীঘির হৃদয়ে ঝড়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১২, ১৬ এপ্রিল ২০২২ | আপডেট: ১০:১৩, ১৬ এপ্রিল ২০২২

পছন্দের পুরুষ অন্যের হলে কে বা তা মেনে নিতে পারে! ঠিক তেমনি রণবীরের বউ হিসেবে আলিয়াকে মেনে নিতে পারেনি ঢাকার নায়িকা দীঘি। রনবীর যখন সাত পাঁকে বাঁধা পড়ছে ঠিক তখন যেনো ঝড় উঠেছিলো দীঘির হৃদয়ে। লণ্ডভণ্ডকারী সেই ঝড় দিয়েছে একরাশ কষ্ট।

জানা যায়, দীঘির ক্রাশ রণবীর। যদিও রণবীরকে পছন্দের বা ক্রাশের তালিকা গুণে শেষ করা যাবে না। তারপরও রণবীরের প্রতি দীঘির প্রেম ছিল প্রবল। রণবীর কাপুর দীঘির স্বপ্নের নায়ক। বলিউড তারকার কেমন ভক্ত দীঘি সেই তথ্য জানালেন দুটি তথ্যে। ‘এখনও আমার ফোনের ওয়াল পেপারে রণবীরের ছবি দেওয়া। আর তার জন্য আমার ফোনে আলাদা একটা ফোল্ডার আছে; সেখানে সব রণবীরের ছবি।’

এই সম্পর্কে দীঘি বলেন, “আলিয়ার সঙ্গে বিয়ের ছবি একদমই নিতে পারছি না। ওর (রণবীরে) অন্য কোন এক্সের সঙ্গে ক্যাটরিনা কিংবা দিপিকার সঙ্গে বিয়ে হলে সেটা মেনে নিতাম; কিন্তু আলিয়াকে জাস্ট আমি আগে থেকেই নিতে পারি না।”

প্রসঙ্গত, সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আলিয়াকে বিয়ে করেছেন রণবীর কাপুর। আলিয়া ভাট নিজেই সেই ছবি প্রকাশ করেছেন। প্রকাশ করা মাত্রই বিয়ের ছবিতে অন্তর্জালে ঝড় তুলেছে। রণবীর-আলিয়ার বিয়ের আয়োজন শুরু হয় ১৩ এপ্রিল, যা চলবে ১৭ এপ্রিল পর্যন্ত।
আরএমএ/ এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি