ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

আইপিএলের ফাইনালে আমিরের বড় চমক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫৯, ২১ মে ২০২২

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানের সিনেমা মানেই চমক। আসন্ন ‘লাল সিং চাড্ডা’ সিনেমাও এর ব্যতিক্রম নয়। ভারতীয় একাধিক গণমাধ্যমের খবরে জানা যায়, আমির ভক্তদের অপেক্ষার কিছুটা অবসান হতে চলেছে। শিগগিরই প্রকাশ্যে আসছে ‘লাল সিং চাড্ডা’র ট্রেলার। 

গুঞ্জনে শুনা যায়, ২৯ মে আইপিএল ফাইনালের দিন প্রকাশ্য়ে আসবে বহুল প্রতীক্ষিত এই সিনেমার প্রথম ঝলক। যে চ্য়ানেলে আইপিএল দেখানো হয় সেখানেই সম্প্রচারিত হবে ‘লাল সিং চাড্ডা’র ট্রেলার। অতীতে কোনো সিনেমার প্রচার এভাবে হয়নি। এই প্রথমবার খেলাকে কাজে লাগিয়ে একটি সিনেমার ট্রেলার মুক্তি পাচ্ছে। 

আমির খানের সিনেমা মানেই নতুনত্বের ঘটা। সিনেমার প্রচারে অভিনেতা যে কোনো কমতি রাখবেন না, তা আর বলার অপেক্ষা রাখে না। 

অভিনেতার ঘনিষ্ঠ এক ব্যক্তি সংবাদমাধ্যমকে বলেন, ‘‘আমির কিছু করলে, তা বড়ভাবেই করে। এমন কিছু করে, যা আগে দেখা বা শোনা যায়নি। আইপিএলের উন্মাদনাকে কাজে লাগিয়ে সিনেমার ট্রেলার প্রকাশ্য়ে এনে সিনেমা এবং ক্রিকেট ভক্তদের এক সঙ্গে চমক দেওয়া হবে।’’

ইতোমধ্য়ে ‘লাল সিং চাড্ডা’র দুটি গান মুক্তি পেয়েছে। খুব অল্প সময়ে দর্শকদের পছন্দের তালিকায় এসেছে গানগুলো। ১৯৯৪ সালে মুক্তিপ্রাপ্ত বিখ্যাত হলিউড সিনেমা ‘ফরেস্ট গাম্প’ এর পুনর্নির্মাণ মনে করা হচ্ছে ‘লাল সিং চাড্ডা’ সিনেমাকে। 

ইংরেজি ভাষার সিনেমাটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন টম হ্যাঙ্কস। এবার তার জুতোয় পা গলাবেন আমির। সিনেমাতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে কারিনা কাপুরকে। নব্বইয়ের দশকে ভারতের সামাজিক-রাজনৈতিক ক্ষেত্রের একটি বিতর্কিত অধ্য়ায় জায়গা করে নিতে চলেছে এই সিনেমাতে।

সূত্র: সংবাদ প্রতিদিন
এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি