ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ছেলের জন্য স্ত্রীর বিরুদ্ধে মামলা করলেন কাঞ্চন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৩, ৯ জুন ২০২২

টালিউডের তারকা দম্পতি কাঞ্চন মল্লিক ও পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। এই দম্পতি একাধিকবার নিজেদের মধ্যের মধুর সম্পর্ক সংসার জীবন হতে বড় পর্দায় সব জায়গাতেই ফুটিয়ে তুলেছে। তবে হঠাৎ ক্ষয় ধরেছে সেই সম্পর্কে, হয়েছে বিচ্ছেদের মামলাও। আবার স্ত্রী’র বিরুদ্ধে নতুন একটি মামলা করেছেন অভিনেতা কাঞ্চন মল্লিক।

জানা যায়, বিচ্ছেদের মামলা চলাকালীন সময়ে অভিনেত্রী পিঙ্কি কাঞ্চনকে তার ছেলের সঙ্গে দেখা করতে দিচ্ছেন না। এ বিষয় নিয়ে নতুন করে পিঙ্কির বিরুদ্ধে মামলা করেছেন কাঞ্চন। যার শুনানি ২৮ জুন।

এ বিষয়ে গণমাধ্যমকে কাঞ্চন বলেন, “অনেক দিন ধরেই বিচ্ছেদের মামলা চলছে। সচরাচর আমি আদালতে যাই না। আজও যাই নি। আমার উকিল আমার হয়ে সব কথা বলেছেন। ছেলেকে দেখতে পাই না। তাই বাবা হিসেবে কর্তব্যপালনে আদালতের দ্বারস্থ হয়েছি।”

একই বিষয়ে অভিনেত্রী পিঙ্কি বলেন, “ছেলেকে কাঞ্চনের সঙ্গে দেখা করতে দিচ্ছি না, বিষয়টা একেবারেই তেমন নয়। এর বেশি এই মুহূর্তে আমি কিছু বলতেও পারব না। যা বলার দু’পক্ষের উকিল বলবেন।”

পিঙ্কি আরও জানিয়েছেন, সকলে যাতে শান্তিতে থাকে, সেই লক্ষ্যেই বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তারা। 

ছেলের প্রসঙ্গ টেনে পিঙ্কি বলেন, “ছেলে আমার কাছেই থাকে। লেখাপড়াতেও খুব ভাল। ছবি, ধারাবাহিকের কাজ করেও ছেলেকে সময় দেই। নিজেই পড়াই।”

প্রসঙ্গত, টালিউডের আরেক অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন কাঞ্চন। গত বছর এমনই খবর ঘুরপাক খেয়েছিল রাজনীতি থেকে টালিপাড়ার বিভিন্ন মহলে। 

পড়ে গণমাধ্যমে এ বিষয়ে পিঙ্কি বলেছিলেন, “দু’জন প্রাপ্তবয়স্ক মানুষ প্রেম করবেন, তা তাদের ব্যক্তিগত বিষয়। তবে অনুরোধ, বিয়েটাকে যেন বেড়া হিসেবে ব্যবহার না করা হয়।”

আর এই মন্তব্য অনেকটাই পরিষ্কার করে দেয় কাঞ্চন ও শ্রীময়ী মধ্যে একটি সম্পর্কের কথা। 
সূত্র: আনন্দবাজার অনলাইন
আরএমএ/ এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি