ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

আলসেমির ঘুমের ছবি, জন্মদিন কেমন কাটল পরমব্রতর?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৭, ২৮ জুন ২০২২

জন্মদিনে পার্টির ছবি শেয়ার করেন নেন না কখনোই। বিশেষ দিনটা একান্তেই কাটাতে ভালোবাসেন পরমব্রত। সোশ্যাল মিডিয়ায় জন্মদিনের খুঁটিনাটি ভাগ করে নেওয়া তার অভ্যাস নয়। 

জন্মদিনের শেষ লগ্নে সোশ্যাল মিডিয়ায় জন্মদিনের ছবি শেয়ার করলেন পরমব্রত চট্টোপাধ্যায়। তবে কোনও জন্মদিন উদযাপনের ছবি নয়, বাড়ির মেঝেতে, পোষ্যের গায়ের ওপর শুয়ে আলসেমি মাখা ছবি শেয়ার করে নিলেন অভিনেতা। ক্যাপশানে রইল ধন্যবাদ।

জন্মদিনে পার্টির ছবি শেয়ার করেন নেন না কখনোই। বিশেষ দিনটা একান্তেই কাটাতে ভালোবাসেন পরমব্রত। সোশ্যাল মিডিয়ায় জন্মদিনের খুঁটিনাটি ভাগ করে নেওয়া তার অভ্যাস নয়।

ব্যতিক্রম নয় এই জন্মদিনও। সোশ্যাল মিডিয়ায় কোনও উদযাপনের ছবি শেয়ার করেননি পরমব্রত। কেবল দিনের শেষে বাড়ির মাটিতে পোষ্যের গায়ের ওপর শুয়ে আলস্যমাখা ছবি শেয়ার করে নিলেন তিনি। ক্যাপশানে লিখলেন, 'সারাদিন জন্মদিনের অজস্র শুভেচ্ছাবার্তার জন্য ধন্যবাদ। সবাই খুব ভালো মানুষ..' অভিনেতা কমেন্টবক্সেও শুভেচ্ছা জানিয়েছেন অনেকে। 

সদ্য নতুন ছবি 'বৌদি ক্যান্টিন' এর শ্যুটিং শেষ করেছেন পরমব্রত। একটি মধ্যবিত্ত বাড়ির বধূর জীবনের বিভিন্ন ওঠাপড়া নিয়ে সামাজিক চিত্রকে তুলে ধরবে এই ছবি। এই ছবির মুখ্য চরিত্রে রয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, সোহম চক্রবর্তী ও পরমব্রত চট্টোপাধ্যায় নিজে। এই ছবি একজন সাধারণ গৃহবধূর উত্থানের গল্প বলবে। নারীশক্তির উত্থানের গল্প বলবে এই ছবি। দুর্গাপুজার সময়ে নারীশক্তির এই গল্প দর্শকের মনে জায়গা করে নেবে বলেই আশা পরিচালকের। 

ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে ছবির শ্যুটিং। কলকাতার বিভিন্ন অংশে শ্যুটিং হয়েছে এই ছবির। ছবি সম্পর্কে পরমব্রত বলছেন, বৌদি ক্যান্টির খুব সাদামাটা একটা ছবি যা একটি পরিবারের গল্প বলবে। কীভাবে কঠিন আর ভালো সময়ের মধ্যে একটা পরিবারের সম্পর্ক বা অনুভূতিগুলো বদলে যায়, তাই তুলে ধরবে এই ছবি। 

এর আগে মুক্তি পেয়েছে পরমব্রতর পরিচালিত ছবি 'অভিযান'। সৌমিত্র চট্টোপাধ্যায়ের জীবনীকে ফ্রেমবন্দি করেছিলেন পরমব্রত। মুখ্যভূমিকায় অভিনয় করেছিলেন যীশু সেনগুপ্ত ও সৌমিত্র চট্টোপাধ্যায় নিজে।

সূত্র: এবিপি আনন্দ

এসবি/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি