ঢাকা, রবিবার   ২৬ মে ২০২৪

খান পরিবারের চিহ্ন এখনও বহন করছেন মালাইকা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫৭, ৬ জুলাই ২০২২

বয়সের ব্যবধান ১২ বছর। কিন্তু ভালবাসার সম্পর্কে বয়স কোনও বাধা মানে না। তা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন বলিউডের ‘মুন্নি’।

অভিনেত্রী মালাইকা অরোরা এবং অর্জুন কাপুর একে অপরের সঙ্গে কাটানো কিছু মুহূর্তের ছবি নেটমাধ্যমে মাঝেমধ্যেই ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে।

১৮ বছর একই ছাদের তলায় থাকার পর আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ ঘটে মালাইকার। তার পরেই অর্জুনের সঙ্গে সম্পর্কে আসেন তিনি।

আরবাজের সঙ্গে সম্পর্ক শেষ হওয়ার পর খান পরিবারের থেকেও দূরে চলে যান অভিনেত্রী। তবে, পরিবারের এক জন সদস্যকে তিনি আজও শ্রদ্ধা করেন। তিনি আর কেউ নন, দর্শকদের প্রিয় ‘ভাইজান’। মালাইকার সঙ্গে আজও তার ভাল সম্পর্ক রয়েছে।

তারই কিছু ঝলক সকলের প্রকাশ্যে আসে। সম্প্রতি এক অনুষ্ঠানে অভিনেত্রীকে দেখা গিয়েছিল। তার পরনে ছিল একটি সুন্দর গাউন।

কিন্তু অনুষ্ঠানে উপস্থিত সকলের নজর গিয়ে পড়ল তার গলার কাছে। গলায় এ কী পরেছেন মালাইকা? আগেও কোথাও এই একই জিনিস দেখেছেন কি?

মালাইকা একটি নেকলেস পরেছিলেন। কিন্তু এ যেমন তেমন নেকলেস নয়। সালমান খান তার ডান হাতে সব সময় যে ব্রেসলেট পরে থাকেন তা-ই গলায় নেকলেস হিসাবে পরেছিলেন তিনি।

এই ব্রেসলেটটি সালমানের সবচেয়ে প্রিয় জিনিসের মধ্যে একটি। মালাইকাকে সেটি পরে থাকতে দেখে পাপারাৎজিরাও রীতিমতো অবাক।

অনেকে এমন মন্তব্যও করেছেন, যেন ভাইজানের ব্রেসলেটটিই গলায় পরেছেন তিনি। তবে, সালমান এবং মালাইকার সম্পর্কের সমীকরণ যা-ই হোক না কেন, মালাইকার প্রেমিকের সঙ্গে তার সম্পর্ক ভাল নয় বলেই জানা যায়।

হয়তো, আরবাজ এবং মালাইকার সম্পর্ক শেষ হওয়ার জন্য অর্জুনকেই দায়ী করেন সালমান। অন্য দিকে, অর্জুন এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ভাইজানকে দেবতা হিসাবে মেনে চলেন তিনি।

এসি

 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি