ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

নতুন অধ্যায় শুরু করলেন অপু বিশ্বাস 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩৬, ২১ জুলাই ২০২২

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাসের জীবনে নতুন এক অধ্যায়ের শুরু হয়েছে। অভিনেত্রী থেকে প্রযোজনায় নাম লিখিয়েছেন তিনি। তাই নতুন এই যাত্রায় সবার  কাছে দোয়া চেয়ে লিখেছেন, ‘নিউ জার্নি, নিউ লাইফ, সবার কাছে দোয়া চাই।’

চলতি বছরের জুনে ২০২১-২২ অর্থবছরে অনুদানপ্রাপ্ত চলচ্চিত্রের নাম প্রকাশ করে তথ্য মন্ত্রণালয়। সেখান থেকে জানা যায়, প্রযোজক হিসেবে ‘লাল শাড়ি’ সিনেমার জন্য অপু বিশ্বাস পাচ্ছেন ৬৫ লাখ টাকা।  

বুধবার (২০ জুলাই) মন্ত্রণালয়ের সভাকক্ষে অপু বিশ্বাসের হাতে অনুদানের প্রথম কিস্তির চেক তুলে দেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মকবুল হোসেন। শুধু অপু নন, এদিন অনুদান পাওয়া অন্যদের হাতেও চেক তুলে দেওয়া হয়।

এর পরেই সামাজিকমাধ্যম ফেসবুক পেজে এক স্ট্যাটাসে অপু লিখেন, ‘‘নিউ জার্নি, নিউ লাইফ, সবার কাছে দোয়া চাই। প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা জানাই বাংলা চলচ্চিত্রের পাশে থাকার জন্য, আশা করি সবসময় বাংলা চলচ্চিত্রের পাশে এভাবেই আপনাকে পাব। জয় হোক বাংলা চলচ্চিত্রের।’’

‘লাল শাড়ি’ নামের সিনেমাটি নির্মাণ করবেন বন্ধন বিশ্বাস। সরকারের পক্ষ থেকে পাওয়া ৬৫ লাখ টাকার সঙ্গে প্রয়োজনভেদে আরো অর্থ যোগ করতে পারবেন অপু। এরপর নির্ধারিত সময়ের মধ্যে সিনেমাটি নির্মাণ শেষে মুক্তি দিতে হবে।

২০২১-২২ অর্থবছরে মোট ১৯টি পূর্ণদৈর্ঘ্য, ৬টি স্বল্পদৈর্ঘ্য এবং ২টি প্রামাণ্যচিত্রের জন্য অনুদান দেওয়া হয়েছে। বুধবার বিকেলে মন্ত্রণালয়ের সভাকক্ষে এগুলোর প্রস্তাবকদের হাতে প্রতিটি চলচ্চিত্রের জন্য মঞ্জুর হওয়া মোট অনুদানের ৩০ শতাংশের চেক তুলে দেওয়া হয়।

এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি