ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

এবার টাইগার শ্রফের সঙ্গে দেখা মিলবে রাশমিকার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:০৬, ২২ জুলাই ২০২২ | আপডেট: ১৪:৫৬, ২২ জুলাই ২০২২

‘পুষ্পা’ সিনেমার সাফল্যের পর একাধিক বলিউড সিনেমায় যুক্ত হয়েছেন দক্ষিণী অভিনেত্রী রাশমিকা মান্দানা। পাশাপাশি নিয়মিতই কাজ করছেন দক্ষিণী সিনেমাতেও। সেই ধারাবাহিকতায় নতুন আরও একটি হিন্দি সিনেমার অংশ হতে যাচ্ছেন এই অভিনেত্রী।

জানা গেছে, নির্মাতা ও প্রযোজক করণ জোহরের পরবর্তী প্রোডাকশনে কাজ করতে যাচ্ছেন তিনি। সিনেমাটিতে  রাশমিকার বিপরীতে অভিনয় করবেন টাইগার শ্রফ।
 
ভারতীয় গণমাধ্যম প্রকাশ করেছে, টাইগারের চরিত্রের সঙ্গে মিল রেখে সিনেমাটির নাম ঠিক করেছেন নির্মাতা। একটি বিদঘুটে চরিত্রে দেখা যাবে টাইগারকে। 

তারা আরও দাবি করেছে, সিনেমাটির প্রথম শিডিউলের শুটিং ইউরোপে শিঘ্রই শুরু হবে এবং পরবর্তী লটগুলোর শুটিং ভারতসহ বিভিন্ন দেশের লোকেশনে করা হবে। শুরু থেকেই এই দুই তারকা শুটিংয়ে অংশ নেবেন বলে জানা গেছে।

রাশমিকা বলেন, ‘‘একেবারে আলাদা একটি গল্পে সিনেমাটি পর্দায় আসবে। এতে টাইগারের পাশাপাশি ভিন্ন এক রেশমিকার দেখা মিলবে। আমার বিশ্বাস সিনেমাটি দেখার পর সবাই ঘোরের মাঝে থাকবেন। কারণ এমন গল্প দর্শকরা আগে দেখেননি।’’

সিনেমাটি আগামী বছরের মাঝামাঝিতে মুক্তির কথা নিশ্চিত করেছে নির্মাতা শশাঙ্ক খৈতান। সিনেমাটি ছাড়াও রাশমিকার হাতে বর্তমানে ‘পুষ্পা:দ্য রুল’, ‘সীতা রাম’, ‘গুডবাই’, ‘ভাড়াসাধু’সহ প্রায় হাফ ডজন সিনেমা রয়েছে।

এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি