ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

হাতে আগুন নিয়ে খেলছেন রণবীর!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৯, ৪ আগস্ট ২০২২

মুক্তি পেল ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার দ্বিতীয় গান ‘দেবা দেবা’র প্রথম ঝলক। বৃহস্পতিবার অভিনেত্রী আলিয়া ভাট গানটির ঝলক ইনস্টাগ্রামে শেয়ার করে লেখেন, ‘আলো আসছে’। গানটির টিজারের শুরুতে রণবীরকে শিবার চরিত্রে দেবীর আরাধনা করতে দেখা গিয়েছে। এক মিনিটেরও ছোট ভিডিওতে দেখা গিয়েছে, রণবীর নিজে ‘অগ্নি অস্ত্র’ হাতে করে প্রশিক্ষণ নিচ্ছেন।

ভক্তিমূলক ‘দেবা দেবা’ গানটি গেয়েছেন অরিজিৎ সিং। সুর করেছেন প্রীতম, আর গানের কথা লিখেছেন অমিতাভ ভট্টাচার্য।

অয়ন মুখোপাধ্যায় পরিচালিত বহু প্রতিক্ষীত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। এতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। সিনেমাতে রণবীরের চরিত্র শিব। তার বান্ধবী ইশার ভূমিকায় রয়েছেন আলিয়া। সাই-ফাই ফ্রাঞ্চাইসিতে আরও অভিনয় করবেন অমিতাভ বচ্চন, নাগার্জুন এবং মৌনি রায়। সিনেমাটিতে ক্যামিও চরিত্রে থাকছেন ডিম্পল কাপাডিয়াও।

২০২২ সালের ৯ সেপ্টেম্বর সিনেমা হলে মুক্তি পাবে 'ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা’। তিনটি পার্টে তৈরি হবে ‘ব্রহ্মাস্ত্র’, গত ৮ বছর ধরে এই সিনেমার উপর কাজ করছেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। 

এই সিনেমার সেটেই বন্ধুত্ব, তারপর প্রেম আর সিনেমা মুক্তির আগেই বিয়ে সেরেছেন ‘রালিয়া’! হিন্দি ছাড়াও তামিল, তেলুগু, কন্নড়, মালায়ালাম ভাষাতেও মুক্তি পাবে রণবীর-আলিয়ার এই সিনেমা।

উল্লেখ্য, ১৪ এপ্রিল বিয়ে করেছেন বলিউডের তারকা জুটি রণবীর কাপুর এবং আলিয়া ভাট। জুন মাসেই মা হতে চলার খবর দিয়েছেন আলিয়া।

এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি