ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

শঙ্কায় অভিনেত্রী সামান্থা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩২, ২১ সেপ্টেম্বর ২০২২

দক্ষিণী সিনেমার আলোচিত নায়িকা সামান্থা রুথ প্রভু। গত বছর থেকেই আলোচনায় ছিলেন ‘দ্য ফ্যামিলি ম্যান টু’ সিরিজে তার চরিত্রের কারণে। তারপর বেশ কয়েক দিন নাগাচৈতন্যর সঙ্গে বিবাহবিচ্ছেদ নিয়েও আলোচনায় ছিলেন।

তবে হঠাৎ করেই নিজেকে গুটিয়ে নিয়েছেন তিনি। রয়েছেন সিনেমা জগত থেকেও দূরে। এমনকি কারও সাথে নাকি যোগাযোগও করছেন না তিনি। আর এতে ব্যাপক শঙ্কা বিরাজ করছে তার ভক্তদের মাঝে। অবশ্য পরে জানা যায়, ঠিক কী কারণে তিনি সবার নজরের বাইরে চলে গিয়েছেন।

ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, ‘সামান্থার অবস্থা ভালো নয়, তাই চিকিৎসক তাকে জনসম্মুখে না আসার নির্দেশনা দিয়েছেন এবং উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশে যাওয়ার জন্য পরামর্শ দিয়েছেন। তবে কী হয়েছে এই অভিনেত্রীর এবং কী কারণে বিদেশে যাচ্ছেন সেই বিষয়ে কোনো তথ্য প্রকাশ করেনি ওই সূত্র।

তবে সামান্থা খুব একটা সুবিধাজনক অবস্থায় যে নেই, সেটা সাম্প্রতিক একটা ঘটনা থেকেই আঁচ করা গেছে। জানা গেছে, তার নতুন সিনেমা ‘কুশির’র শুটিং এর সিডিউল দিয়েও বাতিল করেছেন এই অভিনেত্রী। যেখানে তার বিপরীতে অভিনয় করবেন বিজয় দেবেরাকোন্ডা।

প্রসঙ্গত, দক্ষিণী সিনেমার নায়ক নাগা চৈতন্যের সঙ্গে ভালবেসে যে সংসার বেঁধেছিলেন তিনি, খুব বেশি দিন টেকসই হয়নি তাদের সেই সম্পর্ক। ২০১৭ সালের ৬ অক্টোবর বিয়ের পর ২০২১ সালের ২ অক্টোবর ডিভোর্সের মাধ্যমে ইতি টানেন তাদের সেই সম্পর্কের। এই কারণে ব্যাপক সমালোচনার স্বীকার হয়েছিলেন সামান্থা। সে সময়টাতে ওই পরিস্থিতে মানসিকভাবে অনেক ক্ষতিগ্রস্তও করেছিল তাকে।

এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি