ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

রণবীরের বিরুদ্ধে কলকাতা হাইকোর্টে মামলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩০, ৭ আগস্ট ২০২২

বিতর্ক যেন পিছু ছাড়ে না! একটি নামী ম্যাগাজিনের জন্য নগ্ন ফটোশুট করে ফের আইনি বিপাকে রণবীর সিং। এবার কলকাতা হাইকোর্টে মামলা দায়ের করা হল এই অভিনেতার বিরুদ্ধে।

মামলাটি দায়ের করেছেন সংখ্যালঘু নারী সংগঠনের চেয়ারপার্সন নাজিয়া ইলাহি খান। 

মামলায় তিনি রণবীরের নগ্ন ফটোশুটের ছবি যেন পশ্চিমবঙ্গে না ছড়ায়, সেজন্য কলকাতা হাইকোর্টের হস্তক্ষেপ চেয়েছেন। এতে কলকাতার অভিনেত্রী ও সংসদ সদস্য মিমি চক্রবর্তীর একটি টুইটের প্রসঙ্গও টানা হয়েছে।

মামলার বাদী নাজিয়ার ইলাহি খানের আইনজীবী জানান, রণবীরের নগ্ন ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়ানোর পর অভিনেত্রী ও সংসদ সদস্য মিমি চক্রবর্তী টুইট করেছিলেন, ‘রণবীর সিংয়ের বদলে যদি একজন মহিলা নগ্ন ফটোশুট করতেন, তাহলে তিনিও কি বলিউড অভিনেতার মতো প্রশংসা পেতেন?’

রণবীরের বিতর্কিত ছবিগুলো যাতে বাংলায় (পশ্চিমবঙ্গ) সেভাবে ছড়িয়ে পড়তে না পারে বা সাধারণ মানুষের পাশাপাশি শিশুদের মনে খারাপ প্রভাব না ফেলতে পারে, সেই ব্যবস্থা নেওয়ার আর্জি জানানো হয়েছে। আগামী ৮ আগস্ট থেকে এ মামলার শুনানি হওয়ার কথা রয়েছে।

এদিকে ‘পেপার’ ম্যাগাজিনে নগ্ন ফটোশুট নিয়ে তর্ক-বিতর্কের মাঝেই আবারও ক্যামেরার সামনে নগ্ন হওয়ার প্রস্তাব পেয়েছেন রণবীর। পেটা অর্থাৎ পিপল ফর দ্য এথিক্যাল ট্রিটমেন্ট অব অ্যানিমেলের পক্ষ থেকে এমন প্রস্তাব দিয়ে তাকে একটি চিঠি পাঠানো হয়।

এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি