ঢাকা, বুধবার   ২৫ মে ২০২২, || জ্যৈষ্ঠ ১০ ১৪২৯

চুপি চুপি কক্সবাজারে তাহসান-শ্রাবন্তী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৬, ২৪ জুন ২০১৮

চুপি চুপি সিনেমার শুটিং করছেন বাংলাদেশের জনপ্রিয় গায়ক অভিনয়শিল্পী তাহসান আর টালিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী। কক্সবাজারে দুই দিন ধরেই ‘যদি একদিন’ সিনেমার শুটিং করছেন তারা। ২৫ জুন পর্যন্ত সেখানে শুটিং হবে।

নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ তার নতুন সিনেমা ‘যদি একদিন’-এর শুটিংয়ে ভারতের কলকাতা থেকে এসেছেন শ্রাবন্তী। দুই দিন ধরে কক্সবাজারে অনেকটা নীরবেই তাহসান, শ্রাবন্তী আর আফরিনকে নিয়ে শুটিং করছেন পরিচালক।

কাউকে না জানিয়ে চুপি চুপি শুটিংয়ের কারণ জানতে চাইলে নির্মাতা বলেন, ‘নতুন এই সিনেমাটি নিয়ে আমাদের অনেক পরিকল্পনা আছে। সেই পরিকল্পনামতো আমরা শুটিংয়ের কাজ শেষ করছি। সিনেমার শুটিং নিয়ে ঢাকঢোল পেটানোর কোনো কারণ দেখছি না।’

কক্সবাজারে এবারের লটে দৃশ্যের পাশাপাশি গানের শুটিং করাও হচ্ছে। আজ রোববার শুটিং করা হবে ‘যদি একদিন’ সিনেমার শিরোনাম গানের শুটিং। নাভেদ পারভেজের সুর ও সংগীতের এই গানের কথা লিখেছেন মাহমুদ মানজুর। আর গানটিতে কণ্ঠ দিয়েছেন তাহসান ও কোনাল। ‘যদি একদিন’ শিরোনামের গানটির কিছু অংশের শুটিং হয়েছে যুক্তরাষ্ট্রের মায়ামি সমুদ্রসৈকতে। সে সময় দৃশ্যধারণে অংশ নেন তাহসান।

উল্লেখ্য, ‘যদি একদিন’ রাজের পাঁচ নম্বর চলচ্চিত্র। এই সিনেমার অন্য অভিনয়শিল্পীরা হলেন তাসকিন রহমান, সাবেরী আলম, আফরিন প্রমুখ।

এসএ/


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি