ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

আইরিনের ‘আহারে জীবন’  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:২৬, ১৪ জুলাই ২০১৮ | আপডেট: ২৩:৫৭, ১৪ জুলাই ২০১৮

চিত্রনায়িকা আইরিন সুলতানা র‌্যাম্প মডেল হিসেবে মিডিয়ায় পথচলা শুরু করলেও এখন চলচ্চিত্রই তার বসতঘর। বড়পর্দায় এখন নিয়মিত অভিনয় করে যাচ্ছেন। বর্তমানে নতুন একটি চলচ্চিত্রে কাজ করছেন। সিনেমাটির নাম ‘আহারে জীবন’। এই ছবিতে গ্রামের একজন সহজ সরল মেয়ের চরিত্রে অভিনয় করছেন।

নায়িকা আইরিন সুলতানা বলেন, নতুন ছবিতে কাজ করছি। ছবিটির কাজ এখন কুয়াকাটায় চলছে। তবে ছবি সম্পর্কে এখনই বিস্তারিত কিছু বলতে পারছিনা। এটুকু বলতে পারি এ ছবিতে আমাকে দর্শক একটু ভিন্ন লুকে দেখতে পাবেন।  

তিনি বলেন, বিদ্যুৎ পৌঁছায়নি এখনো, এমন একটি গ্রামের গল্প থাকছে ছবিতে। আমাকে গ্রামের একটি মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখবেন দর্শকরা। অনন্য মামুনের টিমের পরিচালনায় জামরুল রাজু ভাই এ ছবির নির্দেশনা দিচ্ছেন। সিনেমার হিরো সম্পর্কে কিছু না বলে আইরিন বলেন, এটাই থাকছে বড় একটা চমক। এটা এখনই জানাতে চাই না। বর্তমানে ছবির গানের শুটিং চলছে। এরপর শুরু হবে মূল গল্পের কাজ।

আইরিন সুলতানা অভিনীত ছবিগুলোর মধ্যে রয়েছে ‘ভালোবাসা জিন্দাবাদ’, ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, ‘মায়াবীনি’, ‘এক পৃথিবী প্রেম’। সামনে তার অভিনয়ে বুলবুল জিলানী পরিচালিত ‘ রৌদ্রছায়া’, সাইফ চন্দনের ‘টার্গেট’, শফিকুল ইসলাম সোহেলের ‘ভোলা’, অরণ্য পলাশের ‘গন্তব্য’, হারুন-উজ-জামানের ‘পদ্মার প্রেম’ নামের ছবিগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে।

এসি   

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি