ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

কাকে মিস করছেন মিমি?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩৯, ১৮ জুলাই ২০১৮

মুখ খুললেন টালিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী। এতোদিন পড়ে তিনি প্রকাশ্যে বললেন ‘তোমাকে মিস করছি’। কিন্তু কাকে বা কী মিস করছেন এ অভিনেত্রী! এ প্রশ্ন জেগেছে মিমির ভক্ত অনুরাগীর মধ্যে।

তোমাকে মিস করছি, টালিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীর এ কথা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। কিন্তুএ কথা কাকে বলেছেন এ অভিনেত্রী? অনেকেই হয়তো এ কথা শুনে সম্পর্কের জটিল সমীকরণে হিসেব কষছেন...

এদিকে মিমির প্রাক্তন প্রেমিক রাজ চক্রবর্তী অভিনেত্রী শুভশ্রীকে সম্প্রতি বিয়ে করেছেন। অনেকেই হয়তো ভাবছেন, পুরনো প্রেমিককে মিস করছেন মিমি।

তবে না! কারণ, মিমির এ বক্তব্যে কোনো গসিপের গন্ধ নেই। মিমি মিস করছেন ‘জিম। হ্যাঁ, নিজের একটি ছবি দিয়ে স্পষ্ট করে তা সোশ্যাল মিডিয়ায় জানিয়েও দিয়েছেন তিনি।

কয়েক দিনের মধ্যেই মুক্তি পেতে চলেছে বিরসা দাশগুপ্তের ‘ক্রিসক্রস। সেখানে চিত্র সাংবাদিকের চরিত্রে দেখা যাবে এ অভিনেত্রীকে। অন্যদিকে অঙ্কুশের সঙ্গে বাবা যাদবের পরিচালনায় ‘ভিলেন’ ছবির কাজ শুরু হতে যাচ্ছে। সব মিলিয়ে নায়িকার হাত এখন কাজে ভর্তি। তাই শরীরচর্চার সময় কমে গেছে। ফলে ইচ্ছে থাকা সত্ত্বেও শরীরচর্চা করা হচ্ছে না। আর সে কথাই তিনি সোশ্যাল মিডিয়ায় খোলসা করেছেন।

 টিআর/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি