ঢাকা, মঙ্গলবার   ২৭ ফেব্রুয়ারি ২০২৪

র‍্যাম্পে হেঁটে দর্শক মাতালেন ক্যাটরিনা-সালমান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪০, ৪ আগস্ট ২০১৮

মুম্বাইয়ে অনুষ্ঠিত হয়েছে ডিজাইনার মণীশ মালহোত্রার ইন্দো-পার্শিয়ান অনুপ্রাণিত কালেকশন ‘জুইন’-এর শো। যেখানে শো-স্টপারের ভূমিকায় সবাইকে মুগ্ধ করেছেন ক্যাটরিনা কাইফ। অভিনেত্রী সেখানে মণীশ মালহোত্রার ডিজাইন করা সিক্যুইন্ড লেহেঙ্গা পরেন। মজার বিষয় হচ্ছে- ক্যাটরিনার শো-স্টপার সঙ্গী হন সালমান খান। পাঠানি সালোয়ার ও কুর্তা সেটের সঙ্গে জ্যাকেট পরতে দেখা যায় ভাইজানকে।

মণীশ মালহোত্রার বেশিরভাগ অতিথিও সেজেছিলেন তারই পোশাকে। তাদেরও শো-স্টপারের থেকে কোনও অংশে কম মনে হয়নি। উপস্থিত ছিলেন শ্রীদেবীর দুই মেয়ে জাহ্নবী ও খুশি। এছাড়াও উপস্থিত ছিলেন মাধুরী, সারা আলি খান, লারা দত্ত ও তার স্বামী মহেশ ভূপতি, ভূমি পেন্ডেকর, সঙ্গীতা বিজলানি, কিম শর্মা, প্রীতি ঝাঙ্গিয়ানি সহ অন্যরা।

শ্রীদেবীর দুই মেয়ে জাহ্নবী এবং খুশির সঙ্গে মণীশ মালহোত্রার সম্পর্ক ভীষণ ভালো। তাই অনুষ্ঠানে তাদের উপস্থিতি অত্যন্ত স্বাভাবিক ছিল। জাহ্নবীর বান্ধবী সারা আলি খানও (সাইফ আলি খান ও অমৃতা সিং-এর মেয়ে) ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এদিকে সালমান-ক্যাটরিনার আসন্ন সিনেমা ভারতের শুটিং খুব শিগগিরই শুরু হতে যাচ্ছে। তার আগে অন্য রূপে দেখা গেল তাদের দু’জনকে।

সূত্র : এনডিটিভি

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি