ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

একটি সিনেমা দিয়েই প্রেক্ষাগৃহ দখল করেছে শাকিব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৫, ২৫ আগস্ট ২০১৮

ঈদ উৎসব মানেই প্রেক্ষাগৃহে শাকিব খানের একাধিক সিনেমা। বিগত দিনগুলোতে তেমনটাই দেখা গেছে। তবে এবার ঘটেছে ভিন্ন ঘটনা। এই ঈদে মাত্র একটি সিনেমা মুক্তি পেয়েছে জনপ্রিয় এই নায়কের। তবে আশার কথা হচ্ছে শাকিব খান অভিনীত এই সিনেমার জন্য বন্ধ থাকা কয়েকটি প্রেক্ষাগৃহ নতুন করে চালু হয়েছে। ঈদে প্রেক্ষাগৃহগুলোতে দর্শকদের উপস্থিতি দেখে বোঝাই গেছে ‘ক্যাপ্টেন খান’ সিনেমাটি নিয়ে দর্শকের আগ্রহ একটু বেশি। আর এ জন্য বেশ উচ্ছ্বোসিত শাকিব খান। 

ঈদের ছুটিতে শুটিং না থাকলেও বেশ ব্যস্ত রয়েছেন দুই বাংলার এই জনপ্রিয় নায়ক। ঈদের আগে সিনেমার শুটিংয়ে দেশ-বিদেশ ছুটতে হয়েছে তাকে। আর ঈদের ছুটিতে এক টিভি চ্যানেল থেকে আরেকটিতে বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিয়েছেন তিনি। 

‘ক্যাপ্টেন খান’ সিনেমা নিয়ে শাকিব খান বলেন, ‘ক্যাপ্টেন খান’ সিনেমাটি মুক্তির আগেই সুপার হিটের তকমা পেয়ে গেছে। প্রযোজনা প্রতিষ্ঠান থেকে জানতে পেরেছি, কোনো কোনো প্রেক্ষাগৃহ থেকে নাকি সিনেমাটি সাড়ে পাঁচ লাখ টাকা সংগ্রহ করেছে। মুক্তির আগে প্রেক্ষাগৃহের মালিকেরা এমজি (মিনিমাম গ্যারান্টি) যদি আরেকটু কমাতেন, তাহলে আড়াই শ প্রেক্ষাগৃহে মুক্তি দিতে পারতেন। এত বেশি এমজি থাকা সত্ত্বেও ‘ক্যাপ্টেন খান’ পৌনে দুই শ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

তিনি আরও বলেন, ‘এটা পুরোপুরি বিনোদনধর্মী একটা সিনেমা। সিরিয়াস গল্পের কিছু না। এই সিনেমাতে রোমান্স, অ্যাকশন, থ্রিলার—সবকিছুই আছে।’
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি