ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

পর্নো সিনেমা বাধা হয়নি সানির প্রেমে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৩, ২৫ আগস্ট ২০১৮

পর্নো সিনেমায় অভিনয় করায় অনেকেই সানি লিওনকে কেবল বিছানার সঙ্গী হিসেবেই ভেবেছেন, কিন্তু যে মানুষটা ভালোবেসে ঘর করতে চেয়েছেন তিনি তো কেবল ড্যানিয়েল। সাত বছর ধরে সংসার করছে ড্যানিয়েল-সানি দম্পতি। ড্যানিয়েলের প্রেমে এতটুকুনও বাধা হয়ে দাঁড়ায়নি তার পর্নো ইন্ড্রাস্ট্রি।

সানি জানিয়েছেন, ড্যানিয়েলের সঙ্গে তার প্রথম আলাপ হয় ওমানের এক নাইট ক্লাবে। সেই সময় তিনি পর্নো সিনেমার উঠতি তারকা। সেটা জানলেও তার প্রতি ড্যানিয়েলের ভালোবাসায় কোনো কমতি ছিল না।

সম্প্রতি ওয়েব সিরিজে সানির বায়োপিক মুক্তি পেয়েছে। এ প্রসঙ্গে একটি সাক্ষাৎকারে সানি জানান, পর্নো সিনেমায় অভিনয় করার সময় কীভাবে তার স্বামী তাকে সাহায্য করতেন। সাত বছর আগে ড্যানিয়েল ওয়েবারকে বিয়ে করেন সানি লিওন। বিয়ের আগে থেকেই একসঙ্গে পর্নো সিনেমায় অভিনয় করতেন দুজনে। একটা সময় এই দম্পতি নিজেরা ছাড়া আর কারো সঙ্গে প্রাপ্তবয়স্কদের ছবিতে অভিনয় করতেন না। কিন্তু তার কারণটা কী, সেটা এতো দিনে এসে নিজের ওয়েব সিরিজ বায়োপিক প্রসঙ্গে সাক্ষাৎকারে খোলাসা করে দিলেন সানি লিওন। ড্যানিয়েলের সঙ্গে প্রেম, লিভ-ইন, একসঙ্গে পর্নো সিনেমায় অভিনয় করা এবং সর্বশেষে বিয়ের কথাও জানান সানি লিওন।

ড্যানিয়েল তাকে সব দিক থেকে আগলে রাখলেও অন্য পুরুষের সঙ্গে সানি পর্নো ছবিতে অভিনয় করুক তা পছন্দ করতেন না ড্যানিয়েল। আর তাই নিজেই একসময় নাম লেখান পর্নো ইন্ড্রাস্ট্রিতে। সে বিষয়ে সানি বলেন, আমরা একসঙ্গে থাকতেও শুরু করি। এর বেশ পরে একদিন যখন আমি আমার আংটিগুলো রাখার জন্য একটা বাক্স খুঁজছিলাম, ড্যানিয়েল আমায় নিজে হাতে বানানো একটা মেহগনি কাঠের বাক্স উপহার দেয়। এ ছাড়া আরেকটা আংটি রয়েছে বলেও জানায়। প্রস্তাবটি এত সহজ এবং শান্ত ছিল- ঠিক যেমনটা আমি চেয়েছিলাম। এরপর আমি তাকে বিয়ে করার সিদ্ধান্ত নেই।’

এমজে/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি