ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বিচ্ছেদের পরেও এই বলিউড তারকাদের বন্ধুত্ব অটুট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০২, ১০ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১৭:০৬, ১০ সেপ্টেম্বর ২০১৮

বলিউডে তারকাদের মধ্যে সম্পর্ক নতুন কিছু নয়। ভাঙা গড়ার খেলায় মেতে আছেন এই ইন্ডাস্ট্রির তারকারা। একটা সময়ে যারা পরস্পরের প্রেমে মজেছিলেন, তাদের কেউ কেউ বিয়েও করেছেন। আবার পরে সেই সম্পর্ক ভেঙেও গিয়েছে। কিন্তু প্রাক্তন প্রেমিক-প্রেমিকা বা স্বামী-স্ত্রীর মধ্যে বন্ধুত্ব আজও অটুট রয়েছে। পরস্পরের সঙ্গে বন্ধুত্বপূর্ণ একটা সম্পর্ক রয়েছে এইসব বলিউড তারকাদের।

ক্যাটরিনা কাইফ ও সালমান খান

ক্যাটরিনা কাইফ ও সালমান খান। দু’জনে চুটিয়ে প্রেম করেছেন বেশ কিছুদিন। সালমানের মায়ের সঙ্গেও সম্পর্ক রয়েছে ক্যাটরিনার। তবে এই জুটির সম্পর্ক খুব বেশি স্থায়ী হয়নি। তবে আজও বন্ধুত্ব রয়েছে অটুট। পরস্পরের পাশেও থাকেন সব সময়।

দীপিকা ও রণবীর

দীপিকা ও রণবীরের প্রেম নিয়ে চর্চা কম হয়নি। তবে সেই সম্পর্ক ভেঙে যায় একটা সময়। কিন্তু বন্ধুত্ব তাদের এখনও অটুট রয়েছে।

বিপাশা বসু ও ডিনো মোরিয়া

এক সময় চুটিয়ে প্রেম করেছেন বিপাশা বসু ও ডিনো মোরিয়া। পরবর্তীতে তা ভেঙে যায়। যদিও বিপাশা ও ডিনোর বন্ধুত্ব অটুট ছিল। বিপাশা ও কর্ণ সিংহ গ্রোভারের বিয়েতেও এসেছিলেন ডিনো।

আনুশকা ও রণবীর

‘ব্যান্ড বাজা বারাত’ সিনেমার সময়ে দু’জনের মধ্যে ঘনিষ্ঠতার সম্পর্ক তৈরি হয়েছিল। খুব বেশি দিন যদিও সেই সম্পর্ক স্থায়ী হয়নি। সম্পর্ক ভেঙে যাওয়ার পরেও তারা এক সঙ্গে ‘দিল ধড়কনে দো’ নামের একটি সিনেমাও করেছেন। আজও রয়েছে বন্ধুত্ব। বর্তমানে বিরাটের সঙ্গে আনুশকা আর দীপিকার সঙ্গে রণবীর দিব্যি ভালো আছেন।

হৃত্বিক রোশন ও সুজান খান

হৃত্বিক রোশন ও সুজান খানের বিচ্ছেদ হয়েছে অনেকদিন। তারপরেও পরস্পরের ভালো বন্ধু তারা। সব সময় পাশে থাকেন একে অপরের। সন্তানদের নিয়ে বেড়াতেও যান এক সঙ্গে।

মালাইকা অরোরা ও আরবাজ খান

মালাইকা অরোরা ও আরবাজ খানের দীর্ঘ দিনের বিবাহিত জীবনে ছেদ পড়েছে। তবে বন্ধুত্ব আজও অটুট।

সূত্র : আনন্দবাজার

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি