ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

‘বলিউডের প্রভাবশালী দম্পতি শাহরুখ-গৌরী’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫৭, ১২ সেপ্টেম্বর ২০১৮

করণ জোহরের `কফি উইথ করণ`-এর র‍্যাপিড ফায়ার রাউন্ড নয়, সম্প্রতি বিগ বস শুরুর আগে র‍্যাপিড ফায়ারের মুখোমুখি হতে হল `বলিউডের ভাইজান` সালমান খানকে। আর সালমানকে করা সেই র‍্যাপিড ফায়ারকে সোশ্যাল সাইটে পোস্ট করা হয়েছে একটি জনপ্রিয় টিভি চ্যানেলের তরফে।

ভিডিওর শুরুটা করা হয়েছে বেশ মজাদারভাবে। বলা হয়েছে `আব লেতে হ্যায় মাস্টারজি কা টেস্ট`, আর এরপরেই সালমান তো বলেই বসেন যে এই রাউন্ডে তিনি হেরে যাবেন। সল্লুকে প্রশ্ন করা হয় বি-টাউনের মজাদার জোড়ি কারা? উত্তরে সালমান জানান কপিল শর্মা ও সুনীল গ্রোভার। আর এর পরের প্রশ্নটাই ছিল ভীষণ গুরুত্বপূর্ণ, জিজ্ঞাসা করা হয় বলিউডের প্রভাবশালী দম্পতি কারা? উত্তরে সালমান কাদের নাম নেন জানেন? বলিউড বাদশা শাহরুখ খান ও বলিউডের ফার্স্ট লেডি গৌরী খানের নাম।

আর এই মজাদার ভিডিওর মাধ্যমেই দর্শকের আগামী ১৬ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলা রাত ৯টা জনপ্রিয় ও বিতর্কিত শো `বিগ বস` দেখার আবেদন করা হয়েছে। প্রসঙ্গত, কিছুদিন আগেই  সালমানের `দশ কা দম` শোয়ে এসে শাহরুখ বলেন, ‘যখন আমি প্রথমবার মুম্বাই এসেছিলাম, তখন আমি একজন স্ট্রাগেলিং অভিনেতা ছিলাম, সোসময় সালমানের বাড়িতেই আমি খাবার খেয়েছিলাম। সেলিম খানজী (সালমানের বাবা) আমাকে ভীষণভাবে সাহায্য করেছিলেন। একপ্রকার ওনার জন্যই আজ আমি শাহরুখ হয়েছি। আমি এই শোয়ে এসেছি শুধু সালমানের জন্য। ও আমাকে যেখানে যেতে বলবে আমি যেতে রাজি।’

সালমানের বাবা সেলিম খান বলিউডের একজন খ্যাতনামা চিত্রনাট্যকার। `জঞ্জির`, `সীতা অউর গীতা`, `শোলে`-র মত ছবির চিত্রনাট্যকার তিনি। প্রসঙ্গত, `কুচ কুচ হোতা হ্যায়`, `করণ-অর্জুন`-এর মত ছবিতে সালমানের সঙ্গে কাজ করেছেন শাহরুখ। পাশাপাশি সালমানের `টিউবলাইট`, `হর দিল যো পেয়ার করেগা` ছবিতেও দেখা গেছে শাহরুখকে। এমনকি শাহরুখের আগামী ছবি `জিরো`তেও অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে সালমানকে।

সূত্র: জিনিউজ

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি