ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ভাইরাল সালমান-জেসিয়ার নতুন ছবি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:১১, ১৮ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ০০:১৪, ১৯ সেপ্টেম্বর ২০১৮

বাংলাদেশের প্রথম সফল ইউটিউবার সালমান মোহাম্মদ মুক্তাদির এবং ‘মিস বাংলাদেশ’ প্রতিযোগিতার বিজয়ী জেসিয়া ইসলামের মধ্যেকার সম্পর্ক অনেকদিনের। নিজেদের সম্পর্ক নিয়ে কোন লুকোচুরিতেও নেই তারা। প্রায়ই নিজেদের কাটানো মুহুর্তগুলোর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে এই কাপল। তেমনি একটি ছবি প্রকাশের পর দ্রুতই তা ভাইরাল হয়ে যায়। পক্ষে বিপক্ষের মন্তব্যে সামাজিক মাধ্যমগুলোতে উঠেছে আলোচনা-সমালোচনার ঝড়।

গতকাল সোমবার নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে ছবিটি পোস্ট করেন সালমান মুক্তাদির। ছবিটিতে দেখা যায়, সাঁঝের সময়ে বান্ধবী জেসিয়াকে চুমু খাচ্ছেন সালমান। সাগর পাড়ে কোন একটি হোটেলের বারান্দা থেকে ছবিটি তোলা হয়েছে বলেই মনে করা হচ্ছে। তবে ছবিটির সাথে কোন বর্ণনা বা তথ্য দেননি সালমান। তাই ঠিক কোন সাগরের ধাড়ে এমন ছবি তোলা হয়েছিল তা এখনও জানা যায়নি।

তবে সোনালি-কমলা আভার ব্যাকগ্রাউন্ডে অল্প আলোর ছবিতে রোমান্টিক আবেদনের কমতি ছিলো না মোটেও।

ছবিটি পোস্ট হওয়ার পর খুব দ্রুতই তা ভাইরাল হয়ে যায়। পোস্ট হওয়ার দুই ঘন্টার মাঝেই তাতে মন্তব্য আসে প্রায় এক হাজারটি। শেয়ার হয় প্রায় দুইশত বার। এখন পর্যন্ত ২১ ঘন্টা সময়ে পোস্টটিতে মোট মন্তব্য আসে প্রায় সাড়ে ছয় হাজার। শেয়ার করা হয় এক হাজারেরও বেশি বার।

মন্তব্যে সামাজিক যোগাযোগ ব্যবহারকারীদের মাঝে এমন পোস্ট করায় সালমান মুক্তাদিরের প্রতি সমালোচনাই বেশি দেখা যায়। অনেকেই করেছেন উপহাস। অনেকে অবশ্য আবার সমালোচনাকে আমলে না নিয়ে ‘নিজের কাজ’ চালিয়ে যেতে সাহস জুগিয়েছেন সালমানকে।

আহনাম মালিসা নামের এক নারী মন্তব্যে লেখেন, “বাংলাদেশে কেউ এটা ইতিবাচকভাবে নিবে না যদিও এটা আপনার জীবনের আপনার ব্যাপার। কিন্তু আপনি যেহেতু বাংলাদেশের একজন পাব্লিক ফিগার তাই আপনার নূন্যতম বাংলাদেশের সংস্কার,সংস্কৃতিকে সম্মান করলে এমন একটি ছবি পোস্ট করে তা প্রশ্নবিদ্ধ করতেন না।শুভ কামনা শুভ বুদ্ধির উদয় হোক”।

অনেকেই আবার সালমানের পক্ষ নিয়ে সমালোচকদের মন্তব্যের জবাব দেন। শাহরুখ রশিদ নামের একটি আইডি থেকে লেখা হয়, “তারা অপ্রাপ্তবয়স্ক না, তারা খারাপ কিছুও করছে না। তবুও মানুষ এদের আক্রমণ করছে। কেন?”

নাজমুস সাকিব নামের আরেকটি আইডি থেকে সালমানের উদ্দেশ্যে লেখা হয়, “অন্য মানুষদের কথা শুনবেন না। হিংসুকেরা হিংসুকই থাকবে। ইউটিউব নিয়ে কাজ চালিয়ে যান। সবাই হয়তো না কিন্তু আমরা অনেকেই আছি আপনার সাথে। আপনার ভিডিও ভালবাশি...আগামীতেও বাসব”।

এ বিষয়ে সালমান মুক্তাদিরের সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও ফোন ধরেননি তিনি।

প্রসঙ্গত, নিজেদের সম্পর্ক নিয়ে আগেও বিতর্কের জন্ম দিয়েছিলেন সালমান ও জেসিয়া। বিশেষ করে নিজেদের অন্তরঙ্গ মুহুর্তের বেশকিছু ছবি ও ভিডিও হরহামেশাই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে প্রকাশ করে থাকেন এই জুটি।

//এস এইচ এস//

   

  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি