ঢাকা, বৃহস্পতিবার   ০৬ অক্টোবর ২০২২

টুইটারে কাজলের হোয়াটসঅ্যাপ নম্বর শেয়ার অজয়ের!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩৩, ২৫ সেপ্টেম্বর ২০১৮

সব সেলিব্রিটিরাই কম বেশি বিভিন্নভাবে ভক্তদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় যোগাযোগ রাখতে বেশ পছন্দ করেন। এমনকি মাঝে মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে তারকাদের কথা বলতেও দেখা যায়। তবে গত রোববার অজয় দেবগণ যা করলেন তা একে প্রকার ‘কেলেঙ্কারি’ বললেও বোধহয় ভুল হবে না।

রোববার হঠাৎই সোশ্যাল মিডিয়ায় স্ত্রী কাজলের হোয়াটঅ্যাপ নম্বর শেয়ার করে বসেছেন অজয় দেবগণ। তবে শুধু হোয়াটঅ্যাপ নম্বর শেয়ার করাই নয়, অজয় দেবগণ টুইটারে লিখে বসেন, কাজল এই মুহূর্তে দেশে নেই, ওর সঙ্গে এই হোয়াটসঅ্যাপ নম্বরে যোগাযোগ করতে পারেন। ব্যাস অভিনেত্রীর হোয়াটঅ্যাপ নম্বর শেয়ার করার সঙ্গে সঙ্গেই আর দেখে কে...। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় অজয় দেবগণের শেয়ার করা কাজলের ওই নম্বর। নেটিজেনরা অজয় দেবগণকে নিয়ে মজামশাকরা করার রসদও পেয়ে যান। কেউ কেউ তো বলেই বসেন অজয় দেবগণের নিশ্চয় মাথা খারাপ হয়ে গেছে। কেউ কেউ আবার কাজলকে সাবধান করার চেষ্টা করেন, এক্ষুনি এই হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট ডিলিট করুন না হলে মুশকিলে পড়ে যাবেন। অনেকেই আপনাকে বিরক্ত করতে শুরু করবে এই নম্বরে।

তবে পরে অজয় দেবগণের টুইটার হ্যান্ডেল থেকে টুইটটি ডিলিট করে দেওয়া হয়। তবে এই নম্বরটি সত্যিই কাজলের নম্বর কি-না তা জানা যায়নি। আর নম্বরটি যদি সত্যিই অভিনেত্রীর নম্বর হয়েও থাকে তাহলে হঠাৎ কেনই বা অজয় দেবগণের টুইটার হ্যান্ডেল থেকে এই নম্বরটি শেয়ার হলো সে নিয়েও সংশয় রয়েছে। অনেকেই মনে করছেন অভিনেতার টুইটার হ্যান্ডেল হ্যাক করা হয়েছে। কেউ আবার মনে করছেন পুরো বিষয়টি নেহাতই ভুলবশত ঘটেছে।

সূত্র: জিনিউজ

একে//


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি